বিশেষ প্রস্তাব নিয়ে কঙ্গনার কাছে গিয়েছিলেন রণবীর 

সংগৃহীত ছবি

বিশেষ প্রস্তাব নিয়ে কঙ্গনার কাছে গিয়েছিলেন রণবীর 

অনলাইন ডেস্ক

বিস্ফোরক মন্তব্য করায় বরাবরই এগিয়ে কঙ্গনা রানাউত। তার নিশানায় পড়েছেন অনেকেই। সম্প্রতি রণবীর কাপুরকে নিয়ে এক গোপন সত্য প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী।  

এক বার নাকি বিশেষ প্রস্তাব নিয়ে কঙ্গনার বাড়িতে এসে হাজির হয়েছিলেন রণবীর, এমনটাই বলেছেন তিনি।

একটি সিনেমার প্রস্তাব নিয়ে অভিনেতা তার বাড়িতে গিয়েছিলেন।

বক্স অফিসের সফল সিনেমা সঞ্জু ২০১৮ সালে মুক্তি পায়। এই সিনেমায় অভিনয় করেছিলেন আনুষ্কা শর্মা, দিয়া মির্জা ও সোনম কাপুর। কঙ্গনাকেও এই সিনেমায় প্রস্তাব দিয়েছিলেন রণবীর।

কঙ্গনা বলেন, “রণবীর নিজে আমার বাড়িতে এসে বলেছিল, ‘সঞ্জুতে একটা চরিত্রের জন্য অভিনয় কর দয়া করে। ’ কিন্তু আমি রাজি হইনি। ”

তবে শুধু রণবীর নয়। বলিউডের তিন খানের সঙ্গেও অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “খানদের সিনেমাতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। কিন্তু ওরা প্রত্যেকেই আমার সঙ্গে খুব ভাল ব্যবহার করেন। কখনোই কোনও খারাপ আচরণ করেননি। কিন্তু আমি ওদের সিনেমা প্রত্যাখ্যান করেছি। কারণ, ওদের সিনেমাতে নায়িকার হয়তো দু’টি দৃশ্য আর কয়েকটি গানের দৃশ্য থাকে। আমি বলে দিয়েছি, এই ধরনের সিনেমায় কাজ করতে চাই না। বরং প্রথম সারির অভিনেত্রী হিসেবে আমি দৃষ্টান্ত তৈরি করতে চাই। ”

এমনকি, ১০-১৫ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাবও ফিরিয়েছেন বলে জানান কঙ্গনা। অভিনেত্রীর কথায়, “ফর্সা হওয়ার প্রসাধনীর বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়েছি আমি। ১০-১৫ কোটি টাকা পারিশ্রমিক ছিল। আমি মনে করি, এই ধরনের পণ্য ও বিজ্ঞাপন আসলে বর্ণবিদ্বেষী। কেরিয়ারের শুরুর থেকেই কিন্তু এমনই ভাবনা ছিল আমার। সফল হওয়ার আগেও আমি এই ধরনের কাজ করিনি। ”  সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম