ঘণ্টায় ঘণ্টায় খবর শুনতে টিউন করুন ক্যাপিটাল এফএম ৯৪.৮

ক্যাপিটাল এফএম

ঘণ্টায় ঘণ্টায় খবর শুনতে টিউন করুন ক্যাপিটাল এফএম ৯৪.৮

অনলাইন ডেস্ক

প্রতিঘণ্টায় সর্বশেষ খবর শুনতে পারবেন ক্যাপিটাল এফএম ৯৪.৮-এ। সকাল ৬টায় ৯৪.৮ এফএম-এ টিউন করে শুনতে পাবেন ক্যাপিটাল নিউজ।

এরপর সকাল ৮টা, ৯টা (চাকরির খবর) সকাল ১০টা, দুপুর ১২টা, দুপুর ১টা (কৃষি সংবাদ), দুপুর ২টা, বেলা ৩টা (টেক নিউজ), বিকেল ৪টা, সন্ধ্যা ৬টা, সন্ধ্যা ৭টা (কৃষি সংবাদ), রাত ৮টা, রাত ৯টা (চাকরির খবর), রাত ১০টা, রাত ১১টা (টেক নিউজ), রাত ১২টা, রাত ১টা (প্রবাস নিউজ), রাত ২টা ও রাত ৪টায় ও সকাল ৬ টায় শুনতে পাবেন ক্যাপিটাল নিউজ।

এর বাইরে, ভোর ৫টায় লা ইলাহা ইল্লাল্লাহ (কুরআন তিলাওয়াত-হামদ-নাত), সকাল ৬টা ১০ মিনিটে আলোকিত প্রতিদিন, সকাল ৭টায় গুডমর্নিং ক্যাপিটালের মতো অনুষ্ঠান প্রচার করা হয়।

রোববার থেকে বৃহস্পতিবার বেলা ১১টায় শেয়ার বাজারের লেনদেন ও বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন থাকে ক্যাপিটাল মার্কেট আপডেটে। শেয়ার বাজারে বিনিয়োগকারীরা উপকৃত হতে পারবেন এই অনুষ্ঠান শুনে।  

শ্রোতাদের অনুরোধের গানগুলো শুনতে পাবেন ক্যাপিটাল ককটেলে দুপুর ১২টা ১০ থেকে ১টা ৫৫ পর্যন্ত। মেয়েদের রূপচর্চা ও লাইফস্টাইলের নানা হ্যাকস ও সমাধান জানতে পারবেন লেডিস ক্লাবে ৩টা ১০ থেকে বিকাল ৪টা ৫৫ পর্যন্ত।

এছাড়া বিনোদনের জন্য সন্ধ্যা ৭টা ১০ মিনিটে আছে নাট-বল্টু।
    
ক্যাপিটাল স্পোর্টস রাত ৮টা ১০ মিনিটে এবং বাংলাদেশ বেতার শোনা যাবে রাত সাড়ে ৮টায়। রাত ৯টা ১০ মিনিটে ‘তুমি আমি আর গান’ অনুষ্ঠানে মাততে পারেন। ‘মধ্যরাতের ভবঘুরে’ অনুষ্ঠান শোনা যাবে রাত ১২টা ১০ মিনিটে।

প্রতি শুক্রবার রাত ১১টা ১০-এ শুনতে পারবেন ক্যাপিটাল থিয়েটার। আরও নানান আয়োজনে ভরপুর থাকে রেডিও ক্যাপিটাল ৯৪.৮ প্রতিদিন ২৪ ঘণ্টা।  

অনুষ্ঠানে সরাসরি ফোন করেতে কল করতে পারেন ০২৫৫০৩৬৬৫৯ এই নাম্বারে। আর নানান ধরনের আপডেটের জন্য ফলো করতে পারেন রেডিও ক্যাপিটালের ফেসবুক পেজ।

news24bd.tv/আইএএম

এই বিভাগের পাঠকপ্রিয়