স্বামীর সহযোগিতায় বাসররাতে নববধূকে ধর্ষণ, গ্রেপ্তার ২

সংগৃহীত ছবি

স্বামীর সহযোগিতায় বাসররাতে নববধূকে ধর্ষণ, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

বাসররাতে স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্বামীর দুই বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ (২৫) ও বন্ধু জহুরুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার টাঙ্গাইলের কালিহাতীতে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত অপর বন্ধুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এদিন রাতে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে কালিহাতী থানায় কালিহাতীর পুকুরিয়া নিকরাইল গ্রামের নুর আমিনের ছেলে মেয়ের স্বামী আব্দুল বাছেদ (২৫), বন্ধু জহুরুল ইসলাম (২৮) এবং একই গ্রামের রবিন মিয়াকে (২৬) আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, সম্প্রতি বিয়ে করে ওই নববধূকে নিজের বাড়িতে তোলেন আব্দুল বাছেদ। বাসর রাতে প্রবেশের পর আব্দুল বাছেদের সহযোগিতায় তার দুই বন্ধু কৌশলে ভুক্তভোগী নববধূকে ধর্ষণ করে। পরে ভূঞাপুর উপজেলার নিকলা পাড়া গ্রামে বাবার বাড়িতে বিয়ের ফিরানিতে গিয়ে ভুক্তভোগী নববধূ বিষয়টি জানান।

ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির জানান, স্বামীসহ তার বন্ধুরা ঘটনা স্বীকার করছে। ঘটনাটি জানাজানি হলে পুলিশ বৃহস্পতিবার অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ ও বন্ধু জহুরুল ইসলামকে গ্রেপ্তার করে এবং ভুক্তভোগী নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, শুক্রবার সকালে অভিযুক্ত স্বামী ও তার বন্ধুকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক