হাসপাতালে নারীকে একা পেয়ে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

ছাত্রলীগ নেতা আজহার উদ্দিন রাব্বি

হাসপাতালে নারীকে একা পেয়ে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

অনলাইন ডেস্ক

হাসপাতালে এক নারীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে গণপিটুনির শিকার হলেন এক ছাত্রলীগ নেতা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালীর জাপান-বাংলাদেশ হাসপাতালে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আজহার উদ্দিন রাব্বি।

তিনি সুবর্ণচর উপজেলার ৫ নম্বর চর জুবলী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি। তার বিরুদ্ধে চাঁদাবাজি, চুরি-ডাকাতিসহ নানা অপকর্মের একাধিক মামলা রয়েছে।

জানা গেছে, ছাত্রলীগ নেতার সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে ওই নারী অজ্ঞান হয়ে পড়েন।

ভুক্তভোগী ওই নারী জানান, জাপান-বাংলাদেশ হাসপাতালে দীর্ঘদিন ধরে ইসিজি টেকনিশিয়ান হিসেবে কাজ করে আসছেন তিনি।

ঘটনার দিন সন্ধ্যায় রাব্বি তার এক বন্ধুকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। সেখানে রাব্বি নিজেকে হাসপাতালের সাবেক মার্কেটিং বিভাগের লোক বলে পরিচয় দেন।

সে হিসেবে রাব্বির সঙ্গে সম্মানের সঙ্গে কথা বলেন তিনি। কিন্তু ইসিজি রুমে যখন কোনো লোকজন ছিল না, তখন রাব্বিকে বের হয়ে যেতে বলেন ভুক্তভোগী। কিন্তু রাব্বি বের না হয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়েন। নিজেকে বাঁচাতে নানা চেষ্টার এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি।

ততক্ষণে হাসপাতালের অন্য কর্মচারীরা বিষয়টি টের পান। ঘটনা বাইরে জানাজানি হলে স্থানীয় লোকজন অভিযুক্ত রাব্বিকে ‍পিটুনি দেয়। পরে সুধারাম থানার পুলিশ এসে তাকে উদ্ধার করে।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাব্বিকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করা হয়েছে। তবে ভুক্তভোগী ওই নারী প্রথমে মামলা করবেন বললেও পরে আর মামলা করেননি বলে জানান ওসি।

জাপান-বাংলাদেশ হাসপাতালের পরিচালক শামীম বলেন, ‘আমরা বিষয়টি জানার পর ব্যবস্থা নেওয়ার চেষ্টা করি। কিন্তু ভুক্তভোগী নিজের পরবর্তী নিরাপত্তার কথা ভেবে মামলা করেননি। বিষয়টি থানার ওসির মাধ্যমে সমাধান করেছেন। ’

এদিকে তার বিরুদ্ধে করা অভিযোগ পরিকল্পিত বলে দাবি করেছেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা আজহার উদ্দিন রাব্বি। তিনি জানান, তাকে ব্ল্যাকমেইল করার জন্য পরিকল্পিতভাবে ওই নারী ও হাসপাতাল কর্তৃপক্ষ এগুলো করেছে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সেখান থেকে ছাড়া পান তিনি।

news24bd.tv/তৌহিদ