ঢাকায় আরও একজনের মৃত্যু

ঢাকায় আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর ঢাকা নিউ মার্কেট এলাকায় কোটা বিরোধী আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে নিহত হয়েছে দুইজন। নিহতদের মধ্যে পরিচয় মিলেছে একজনের।   

মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যায় কোটা বিরোধী আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষের সময় রাজধানীর সিটি কলেজ এলাকা থেকে একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত পথচারীর নাম মো. শাহজাহান (২৫)। তিনি নিউমার্কেট এলাকায় বলাকা সিনেমা হলের সামনে ফুটপাতে পাপোশ বিক্রি করতেন বলে জানিয়েছেন স্বজনরা।

পুলিশের নিউমার্কেট অঞ্চলের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সায়েন্স ল্যাব এলাকায় সংঘর্ষের ঘটনায় দুজন মারা গেছেন।  

শাহজাহানের মা আয়েশা বেগম ও মামা মোসলেম রাত সাড়ে ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এসে মরদেহ শনাক্ত করেন।

 

এদিকে চলমান কোটা আন্দোলনে সংঘর্ষে বিকালে ঢাকা কলেজ এলাকায় আরও এক যুবক নিহত হন। তার মরদেহও ঢামেকে আনা হয়। তারও পরিচয় জানা যায়নি।

এদিকে মঙ্গলবার রাজধানীর বিভিন্ন এলাকায় কোটা বিরোধী আন্দোলনরতদের সঙ্গে ছাত্রলীগ ও পুলিশের দিনভর সংঘর্ষ চলে। এতে অন্তত দেড়শ’র বেশি আহত এবং দুই জন নিহতের খবর মিলেছে। আহতদের মধ্যে বেশ কয়েকজন গুলিবিদ্ধ রয়েছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

news24bd.tv/কেআই/আইএইচ