জম্মু-কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৪ ভারতীয় সেনা নিহত

জম্মু-কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৪ ভারতীয় সেনা নিহত

অনলাইন ডেস্ক

জম্মু-কাশ্মীরে জঙ্গিদের সাথে বন্দুকযুদ্ধে ৪ জন ভারতীয় সেনা নিহত হয়েছেন। সোমবার (১৫ জুলাই) সন্ধ্যায় ডোডা জেলার দেশা জঙ্গল এলাকায় ভারতীয় সেনার সঙ্গে জম্মু-কাশ্মীর পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ (এসওজি) যৌথভাবে অভিযান চালিয়েছিলো।

ভারতীয় একজন পুলিশ কর্মকর্তা জানান, গোপন সূত্রে খবর পেয়েই এই অভিযান শুরু হয়। ওই এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর ছিলো।

প্রত্যক্ষদর্শী অন্যান্য সেনাদের থেকে জানা যায়, অভিযানের সময় অতর্কিতে সেনাবাহিনীর দিকে ধেয়ে আসে গোলাবারুদ। তখন পাল্টা জবাব দেন সেনারাও। শুরু হয় দু’পক্ষের মধ্যে গোলাগুলি। ২০ মিনিটের বেশি সময় ধরে চলে এই যুদ্ধ।

সেই সময়ই জঙ্গিদের ছোড়া গুলিতে চারজন সেনা আহত হন। তাদের মধ্যে এক জন মেজর পদস্থ সেনাও ছিলেন। এক পুলিশকর্মীর গায়েও গুলি লাগে।

আহত সেনাদের হাসপাতালে নেওয়া হলে, চার জনই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উল্লেখ্য, গত কয়েক সপ্তাহ ধরেই জম্মু-কাশ্মীরের বেশ কয়েকটি জায়গায় সন্ত্রাসী হামলার ঘটছে। সেই কারণে জম্মু-কাশ্মীরের কিছু কিছু এলাকায় ‘হাই অ্যালার্ট’ জারি করা হয়েছে। কাঠুয়া, কুলগাম-সহ একাধিক এলাকায় চলতি মাসেই সেনাবাহিনীর উপর হয়েছে জঙ্গি হামলা। কখনও সেনা কনভয়ে আবার কখনও আবার সেনাদের গাড়ি লক্ষ্য করে ছোড়া হয়েছে গোলাগুলি। (সূত্র: এনডিটিভি)

news24bd.tv/জেপি বর্মা/SC

এই রকম আরও টপিক