চুরিতে বাঁধা দেয়ায় নৈশপ্রহরীকে হত্যা

চুরিতে বাঁধা দেয়ায় নৈশপ্রহরীকে হত্যা

অনলাইন ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়িতে দুদু মিয়া (৬০) নামে একজন নৈশপ্রহরী খুন হয়েছেন। নিহত দুদু মিয়া পলাশবাড়ি পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জুন্নু মিয়ার গ্যারেজে নৈশপ্রহরীর কাজ করতেন। পুলিশ ধারণা করছে, শ্বাসরোধ করে হত্যা। এসময় গ্যারেজ থেকে ৫টি অটোরিকশাও চুরি হয়।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ সময় তিনি জানান, ধারণা করা হচ্ছে, চুরিতে বাঁধা দেয়ায় দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নিহত দুদু মিয়া (৬০) পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের মৃত আমির আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে নৈশপ্রহরীর দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, জিন্নু মিয়ার গ্যারেজে অটোরিকশা রেখে চার্জ করতেন চালকেরা। প্রতিদিনের মতো রাতের বেলা গ্যারেজে ডিউটি করছিলেন দুদু মিয়া। গভীর রাতে গ্যারেজে একদল দুর্বৃত্ত ঢুকে দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করে। এরপর গ্যারেজে থাকা ৫টি অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

গ্যারেজ মালিক জিন্নু মিয়ার অভিযোগ, একটি চিহ্নিত চোর চক্র এই ঘটনার সঙ্গে জড়িত। এর আগেও গ্যারেজ থেকে অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে। চিহ্নিত চোর চক্রটি পরিকল্পিতভাবে এই হত্যার ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

news24bd.tv/জেপি বর্মা/SC