ব্রাজিলের কোনো খেলাই দেখতে চান না রোনালদিনহো

ব্রাজিলের কোনো খেলাই দেখতে চান না রোনালদিনহো

অনলাইন ডেস্ক

পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের পারফরম্যান্স এবং সবকিছু মিলিয়ে বেজায় চটেছেন দেশটির কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো।

তবে শনিবার ইনস্টাগ্রামে বিশাল এক পোস্টে দরিভাল জুনিয়রের দলকে নিয়ে চূড়ান্ত হতাশাই প্রকাশ করেছেন রোনালদিনিয়ো।

'এটাই শেষ বন্ধুরা, কোপা আমেরিকায় আমি ব্রাজিলের কোনো খেলা দেখব না এবং কোনো জয়ও উদযাপন না- এটা লজ্জাজনক, আমি কিছু বলার নেই। যথেষ্ট হয়েছে।

যারা ব্রাজিলিয়ান ফুটবলকে ভালোবাসেন, তাদের জন্য এটা একটা চরম দুঃখজনক মুহূর্ত…আপনি যখন এই দলটিকে দেখবেন, তখন তাদের খেলা দেখার জন্য স্পিরিট খুঁজে পাওয়া কঠিন। এটি সাম্প্রতিক বছরগুলোর মধ্যে সবচেয়ে খারাপ দলগুলোর মধ্যে একটি। এছাড়াও দলে কোনো নেতা নেই এবং অধিকাংশই গড়পড়তা মানের খেলোয়াড়। এটা আমাদের সবার জন্যই অগ্রহণযোগ্য।
'

এদিকে চোটের কারণে কোপা আমেরিকায় ব্রাজিল দলে নেই সবচেয়ে বড় তারকা নেইমার৷ তবে আছেন ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো বা এন্দ্রিকের মতো প্রতিভাবান তরুণরা যারা নিজেদের ক্যারিয়ারের ফর্মের বেশ তুঙ্গে আছেন। তবে রোনালদিনিয়োর চোখে এই দলের তেমন একটা শক্ত ভিত নেই।

উল্লেখ্য, কাতার বিশ্বকাপে ফেভারিট হিসেবে গেলেও নক-আউট রাউন্ডে ৪-২ গোলে পেনাল্টিতে হেরে যায় সেলেসাওরা। সেই থেকে ব্রাজিলের দল, কোচ, টিম ম্যানেজমেন্ট নিয়ে সবমহলেই প্রশ্ন উঠতে থাকে।

আসন্ন কোপায় ব্রাজিল কোস্টারিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ২৫ জুন। এরপর যথাক্রমে ২৯ জুন এবং ৩ জুলাই কলম্বিয়ার বিপক্ষে পরের দুটি ম্যাচ খেলবে তারা।

news24bd.tv/SC

 

পাঠকপ্রিয়