লায়লার মামলায় গ্রেপ্তার প্রিন্স মামুনকে কারাগারে পাঠানোর নির্দেশ 

মামুন-লায়লা

লায়লার মামলায় গ্রেপ্তার প্রিন্স মামুনকে কারাগারে পাঠানোর নির্দেশ 

অনলাইন ডেস্ক

আলোচিত টিকটকার আবদুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনের (২৫) রিমান্ড ও জামিন উভয়ই নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১১ জুন) দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এ নির্দেশ দেন।

এদিন আসামি মামুনকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক মুহাম্মদ শাহজাহান।

এ সময় আসামিপক্ষের আইনজীবী আনোয়ার শাহাদাত শাওন রিমান্ড বাতিল করে জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে মো. মামুনুর রশিদের আদালত এ আদেশ দেন।

সোমবার রাতে লায়লা আক্তার ফারহাদ (৪৮) নামের এক নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে কুমিল্লা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

 বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় গত রোববার একটি মামলা করেন লায়লা। মামলার অভিযোগে লায়লা বলেন, বিবাদী প্রিন্স মামুনের সঙ্গে তিন বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে তাঁর পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করেন মামুন।

মামলার এজাহারে আরও বলা হয়, লায়লাকে মামুন জানান তাঁর ঢাকায় থাকার মতো নিজের কোনো বাসা নেই। প্রেমের সম্পর্ক এবং বিয়ের কথা বলায় সরল মনে বিশ্বাস করে মামুনকে নিজের বাসায় থাকতে দেন লায়লা।

এজাহারে আরও লায়লা বলেন, ২০২২ সালের ৭ জানুয়ারি মামুন তাঁর মাকে সঙ্গে নিয়ে লায়লার বাসায় বসবাস করতে থাকেন। ওই দিন থেকেই মামুন বাসায় লায়লার সঙ্গে একই কক্ষে থাকতে শুরু করেন। বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

লায়লার অভিযোগ, একাধিকবার বিয়ের বিষয় বললেও মামুন বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন। সর্বশেষ গত ১৪ মার্চ মামুন তাঁকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। পরে লায়লা বিয়ের কথা বললে মামুন ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। মামুনের মা-বাবার সঙ্গে যোগাযোগ করলে তাঁরাও তাঁকে গালিগালাজ করেন।

news24bd.tv/TR