সালমানের বাড়িতে গুলিকাণ্ডে গ্রেপ্তার আরও একজন

সালমানের বাড়িতে গুলিকাণ্ডে গ্রেপ্তার আরও একজন

অনলাইন ডেস্ক

মুম্বাইয়ের বান্দ্রায় বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে গুলিকাণ্ডের ঘটনায় এবার রাজস্থান থেকে এক ইউটিউবারকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল ভোরে সালমান খানের বান্দ্রার বাড়ির বাইরে পাঁচটি গুলি চলেছিল।

সূত্রের খবর, সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা।

মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গুজর তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্য সদস্যরা তাঁর সঙ্গে আছে।

ভিডিওতে গুজর আরও বলেন, তাঁরা সালমান খানকে হত্যা করতে চাচ্ছিলে। কারণ, তিনি এখনো ক্ষমা চাননি।

ওই ভিডিও রাজস্থানের একটি হাইওয়েতে বানানো হয় এবং গুজরের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। মামলার গুরুত্ব বিবেচনা করে তদন্তের জন্য রাজস্থানে একটি দল পাঠানো হয় এবং অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় মুম্বাইয়ের সাইবার থানাতেও মামলা করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বান্দ্রায় সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে কয়েক রাউন্ড গুলি চালায় দুই মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে গত ১ মে পুলিশ হেফাজতে আত্মহত্যা করেন অনুজ থাপান।

news24bd.tv/TR   

পাঠকপ্রিয়