বেনজীরের সাভানা পার্ক দ্রুত চালু করা হবে: জেলা প্রশাসক

পুলিশের সাবেক আইজি বেনজীর আহমদের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কটি আপাতত বন্ধ।

বেনজীরের সাভানা পার্ক দ্রুত চালু করা হবে: জেলা প্রশাসক

অনলাইন ডেস্ক

পুলিশের সাবেক আইজি বেনজীর আহমদের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কটি আপাতত বন্ধ। তবে খুব তাড়াতাড়ি আদালতের নির্দেশনা নিয়ে পার্কটি চালু করা হবে বলে জানিয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। সোমবার (১০ জুন) দুপুরে তিনি এ কথা বলেন।  

এর আগে পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদ ও তাঁর পরিবারের সদস্যদের নামে গোপালগঞ্জে গড়ে ওঠা সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক পরিদর্শনে যান জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, দুদক গোপালগঞ্জের উপ-পরিচালক মো. মশিউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহসিন উদ্দীনসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তারা পার্কটি ঘুরে দেখেন।  

শনিবার (৮ জুন) সকাল থেকে গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা প্রশাসন পার্কের নিয়ন্ত্রণ নেয়। আদালতের নির্দেশনা অনুযায়ী, দুই জেলা প্রশাসকের তত্ত্বাবধানে পার্কের সব কার্যক্রম পরিচালিত হবে।

২০১৫ থেকে ২০২০ সালে র‌্যাবের মহাপরিচালক এবং ২০২০ সাল থেকে থেকে ২০২২ পর্যন্ত আইজিপি থাকাকালীন বেনজীর আহমেদ গোপালগঞ্জ সদর উপজেলার বৈরাগীটোল গ্রামে প্রায় ৬২১ বিঘা জমির ওপর গড়ে তোলেন সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক।

news24bd.tv/আইএএম