অযোধ্যায় বিজেপির হারে সামাজিকমাধ্যম ছাড়ার সিদ্ধান্ত সোনু নিগমের!

অযোধ্যায় বিজেপির হারে সামাজিকমাধ্যম ছাড়ার সিদ্ধান্ত সোনু নিগমের!

অনলাইন ডেস্ক

ভারতের ১৮তম লোকসভা নির্বাচন শেষ হলো। মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গণনা।  নির্বাচনে চূড়ান্ত ফল ঘোষণায় দেখা যায়, বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট বিজয় লাভ করেছে। তবে নির্বাচনের ফল প্রকাশের দিন সকাল থেকেই উত্তরপ্রদেশের ফৈজাবাদ কেন্দ্রের দিকে নজর ছিল সকলের।

এই লোকসভা কেন্দ্রের অযোধ্যায় রয়েছে রামমন্দির।

নির্বাচনী প্রচারে বার বার উঠে এসেছে এই রামমন্দির প্রসঙ্গ। সেখানেই ভরাডুবি হয়েছে বিজেপির। তাদের প্রার্থী লালু সিংহ হেরে গেছেন ৫৪,৫০০ ভোটে।

জয়ী হয়েছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমার। তারপর থেকে সামাজিকমাধ্যম থেকে সংবাদমাধ্যমের চর্চায় রয়েছে ফৈজাবাদ। বাদ গেলেন না সোনু নিগমও। অতিষ্ঠ হয়ে উঠেছেন এই গায়ক। কী এমন ঘটল গায়কের সঙ্গে?

খোদ রামনগরীতে বিজেপির হার অবাক করেছে অনেককেই। তারপর থেকেই সামাজিকমাধ্যমে চলছে বিস্তর কাটাছেঁড়া। তাতেই যেন জড়িয়ে পড়লেন সোনু।

এক্স (আগের টুইটার) হ্যান্ডেলে ‘সোনু নিগম’ নামের অ্যাকাউন্ট থেকে একটি পোস্টে লেখা হয়, যে সরকার অযোধ্যাকে পুরো নতুনের মতো করে দিল, বিমানবন্দর থেকে রেলস্টেশন সব কিছুতে উন্নয়নের জোয়ার আনল, প্রায় ৫০০ বছর পর রামমন্দির প্রতিষ্ঠা করল, সেই অযোধ্যায় না কি জিততে পারল না বিজেপি। ’’

নিমেষের মধ্যে ভাইরাল হয় পোস্ট। সোনু নিগম নামটা দেখে ভুলটা করে বসে নেটপাড়ার এক বড় অংশ। আসলে অনেকেই ভেবেছিলেন এই পোস্ট গায়ক সোনুর। কিন্তু সেখানেই ভুল করে বসেন অনেকে। তিনি সোনু নিগম সিংহ। উত্তরপ্রদেশের নাগরিক। তাঁর নামের শেষের ‘সিংহ’ বেশির ভাগেরই চোখ এড়িয়ে যায়। তাতেই এই বিপত্তি ঘটে। যার ফলে সামাজিকমাধ্যমে নানা কটূকথা, কটাক্ষের মুখে পড়তে হয় সোনুকে।

অবশেষে গায়ক জানান, সামাজিকমাধ্যমের এই নোংরামির জন্য বেশ কয়েক বছর আগে এক্স থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। এই ঘটনাতেও তিনি হতবাক। এত লোকে তাঁকে এত কথা বলছে, অথচ কেউ পুরো নামটাই লক্ষ্য করল না!

news24bd.tv/TR   


 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর