সেন্টমার্টিন নিয়ে বিরূপ মন্তব্যকারীরা স্বাধীনতাবিরোধী: বিমান ও পর্যটন মন্ত্রী

সেন্টমার্টিন নিয়ে বিরূপ মন্তব্যকারীরা স্বাধীনতাবিরোধী: বিমান ও পর্যটন মন্ত্রী

অনলাইন ডেস্ক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেছেন, সেন্টমার্টিন নিয়ে যারা বিরূপ মন্তব্য করেন তারা বাংলাদেশের ভালো চায় না। তারা এই দেশের স্বাধীনতা বিরোধী।

শুক্রবার (৫ জুলাই) রাজশাহী কালেক্টরেট মাঠে বাংলাদেশ ফেস্টিভ্যাল, রাজশাহীর উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি। বাংলাদেশ ফেস্টিভ্যাল রাজশাহীতে বৈচিত্র্যময় রসনাসম্ভার, আমের মেলা, ঐতিহ্যবাহী রেশম শিল্প পণ্য প্রদর্শনীসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, ঢাকা-ম্যানচেস্টারসহ আরও ৬ থেকে ৭টি রুটে বিমান লস করছে। এসব রুট হয় লাভজনক করা হবে অথবা বন্ধ করার কথা ভাবা হবে। এছাড়া রাজশাহী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে রূপান্তরের পরিকল্পনা করা হয়েছে বলেও জানান মন্ত্রী।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য শফিকুর রহমান বাদশা, বাংলাদেশ টুরিজম বোর্ডের প্রধান নির্বাহী আবু তাহের মুহাম্মদ জাবের, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবিরসহ প্রশাসনের কর্মকর্তারা।

news24bd.tv/SC