স্ট্রোক করেছেন নাফিস ইকবাল

স্ট্রোক করেছেন নাফিস ইকবাল

অনলাইন ডেস্ক

স্ট্রোক করেছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার এবং বর্তমানে টাইগারদের লজিস্টিকস ম্যানেজার নাফিস ইকবাল। মাইনর স্ট্রোকের পর তাকে চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

আজ শুক্রবার (৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী জানান, নাফিসের মাইনর স্ট্রোক হয়েছে। ঢাকায় তাকে বাংলাদেশ স্পেশেলাইজড হাসপাতালের ভর্তি করা হবে।

সবশেষ টি২০ বিশ্বকাপেও বাংলাদেশ দলের সঙ্গে ছিলেন নাফিস ইকবাল। বিশ্বকাপ শেষে দেশে ফেরার পর নিজ বাড়ি চট্টগ্রামে অবস্থান করছিলেন তিনি। সেখানেই আজ অসুস্থ হয়ে পড়লে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

নাফিস ইকবাল জাতীয় দলের সাবেক ক্রিকেটার তামিম ইকবালের বড় ভাই। ৩৯ বছর সাবেক এই ক্রিকেটার বাংলাদেশের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন। টেস্টে একটি সেঞ্চুরি ও দুটি ফিফটি আছে। ওয়ানডেতে আছে দুটি ফিফটি। প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১২০টি, লিস্ট ‘এ’ ১১২টি।

ওয়ানডে অভিষেকটা অবশ্য আরও আগে, ইংল্যান্ডের বিপক্ষে ২০০৩ সালের নভেম্বরে। ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের সেই ম্যাচটিই নাফিস ইকবালের শেষ ওয়ানডে। শেষ টেস্ট খেলেছেন ২০০৬ সালে বগুড়ায় শ্রীলঙ্কার বিপক্ষে। চোটের কারণে তার ক্যারিয়ার দীর্ঘ হয়নি।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক