সমর্থকদের ধন্যবাদ জানালেন মোদি

দিল্লির বিজেপি সদর দপ্তরে মোদিকে অভ্যর্থনা জানান সমর্থকরা

সমর্থকদের ধন্যবাদ জানালেন মোদি

অনলাইন ডেস্ক

ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের ভোট গণনার রাতেই দিল্লির বিজেপি সদর দপ্তরে ভাষণ দেন নরেন্দ্র মোদি। সেই ভাষণের শুরুতেই তিনি, 'ভারতমাতা দীর্ঘজীবি হোক' স্লোগান দেন। এরপরই তিনি সমর্থকদের ধন্যবাদ জানান।

এসময় মোদি বলেন, হৃদয় থেক আমি আজ খুব খুশি।

ভারতের গণতন্ত্রকে বিশ্বাসযোগ্যতার উদাহরণ হিসেবে আখ্যা দিয়ে তিনি বলেন, বিজয়ের এ মুহূর্তে আমি দেশের প্রত্যেক ভোটারকে মাথা নত করে প্রণাম জানাতে চাই।

এসময় মোদি আরও বলেন, তিনি নির্বাচনে সব প্রার্থীকে শুভেচ্ছা জানাতে চান। বিজেপির এ নেতা ভারতের নির্বাচনী প্রক্রিয়ার প্রশংসা করেন। তিনি বলেন, প্রত্যেক ভারতীয়র গর্ব হওয়া উচিত।

বিশ্বের সবচেয়ে বড় লোকতন্ত্রের এমন কর্মযজ্ঞ নজিরবিহীন।

এর আগে বিজেপির সদরদপ্তরে মোদি পা রাখতেই ফুল ছিটিয়ে সকলের উদযাপনের দৃশ্য চোখে পড়ে। এসময় কাগজের রঙিন টুকরো বাতাসে উড়তে থাকে। জনতার উদ্দেশে হাত নাড়িয়ে মোদী মঞ্চের দিকে পৌঁছান। উপস্থিত সকলে পতাকা নেড়ে তাকে অভ্যর্থনা জানান।

লোকসভা নির্বাচনে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী হলো বিজেপি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) এবং বিরোধী ভারতীয় ন্যাশনাল কংগ্রেসের নেতৃত্বাধীন ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স (ইন্ডিয়া)।

উল্লেখ্য, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আছে। বিজেপি নেতৃত্বাধীন এনডিএ ক্ষমতা গ্রহণ করলে তৃতীয় মেয়াদে ক্ষমতায় এসে দেশটির ইতিহাসে অনন্য এক রেকর্ড করবেন নরেন্দ্র মোদি।

news24bd.tv/SC