সব ভুলতে চাই, রাতে আর কাঁদতে চাই না: প্রভা

সব ভুলতে চাই, রাতে আর কাঁদতে চাই না: প্রভা

অনলাইন ডেস্ক

বেদনাদায়ক কোনো রাতে কাঁদতে না চাওয়ার আকুতি জানিয়ে ফেসবুক পোস্ট দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। এছাড়াও তিনি এই জীবনে কী চান, তা জানেন না বলেও জানিয়েছেন পোস্টে।

সোমবার (২৭ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই পোস্ট দেওয়া হয়।

প্রভা লেখেন, হয়তো আমি এখনও জানি না, আমার এই জীবনে আমি ঠিক কী চাই।

কিন্তু আমি সত্যিই জানি, আমি কী চাই না।

সব ভুলে নতুন করে শুরু করার অভিপ্রায় ব্যক্ত করে পোস্টে প্রভা লেখেন, আমি কষ্টকর ও অগোছালো জীবন, বিষাক্ত সম্পর্ক, অসৎ অভিপ্রায়, অনিশ্চিত অনুভূতি অথবা অস্থায়ী মানুষের সান্নিধ্য না। ঘুমানোর আগে, দুঃখের দিনে বা বেদনাদায়ক কোনো রাতে আমি আর কাঁদতে চাই না। আমি শুধু চাই, সবকিছু ভুলে নতুন করে শুরু করতে।

শোবিজে আগের তুলনায় এখন কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন প্রভা। এর কারণ হিসেবে মিডিয়ার কিছু মানুষকেই দায়ী করেন। তার ভাষায়, কাজ করতে এসে একটা সময় নানা রকম পলিটিকসের শিকার হব, এমন কখনও ভাবিনি। আরও কিছু বিষয় আছে, যার কারণে মিডিয়ায় কাজ অনেকটা কমিয়ে দিয়েছি।

শরীয়তপুরের মেয়ে প্রভা ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে প্রেমের সম্পর্কের পর তারা বিয়ে করেন। কিন্তু বিচ্ছেদ ঘটে তাদের। এরপর প্রভা আবারও বিয়ে করেন সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী হয়নি।

news24bd.tv/তৌহিদ