পপ তারকাকে বাড়িতে ডেকে যে কাণ্ড ঘটালেন ফারহা!  

পপ তারকাকে বাড়িতে ডেকে যে কাণ্ড ঘটালেন ফারহা!  

অনলাইন ডেস্ক

বলিউডের নামকরা কোরিওগ্রাফার এবং পরিচালক ফারাহ খান। শাহরুখ খানের ঘনিষ্ঠদের মধ্যে ফারহা অন্যতম। ঠোঁটকাটা বলে দুর্নামও রয়েছে তাঁর। উনিশ থেকে বিশ হলেই বড় তারকাদেরও কথা শোনাতে ছাড়েন না ফারহা।

কিন্তু একবার ব্রিটিশ পপ তারকা এড শিরানকে বাড়িতে আমন্ত্রণ জানিয়েও চিনতে পারেননি ফারহা! কারণ তিনি নাকি তখন মদ্যপান করেছিলেন।  

বলিউডের সঙ্গে এডের সখ্য বহু বছরের। সম্প্রতি মুম্বইয়ে কনসার্ট করতে আসেন এড। তাঁর সঙ্গে মঞ্চে একটি গানে যোগ দেন ভারতীয় সঙ্গীতশিল্পী অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ।

দেশে ফেরার আগে এড শাহরুখ খানের সঙ্গেও দেখা করেন। বাদশার বাড়িতে গিয়ে গানও শোনান। সেখানে ফারহাও ছিলেন। পরে এডের সঙ্গে তোলা ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন ফারহা।

তবে ফারহা যে কাণ্ড ঘটিয়েছিলেন সেটি কিন্তু চলতি বছরের নয়। ২০১৭ সালে প্রথম ভারতে কনসার্ট করতে আসেন এড। সে বার শিল্পীকে নিজের পাতৌদি প্যালেসে আমন্ত্রণ জানান কারিনা কাপুর খান ও সাইফ আলি খান। বাড়িতে নিমন্ত্রণ করেন শাহরুখ খান। এডের জন্য নিজের বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেন ফারহাও। তবে এড ফারহার বাড়িতে পৌঁছানোর আগেই অনুষ্ঠান শুরু করে দেন তাঁরা। এদিকে যখন এড এসে পৌঁছান ফারহার বাড়িতে, ততক্ষণে বেশ কিছুটা মদ্যপান করে ফেলেছেন তিনি। পার্টিতে ডিজে এডের গান বাজাতে শুরু করেন। কিন্তু গানগুলো মনে ধরেনি ফারহার। নিজেই ডিজের কাছে গিয়ে বলেন, ‘‘এ কেমন শ্রাদ্ধবাড়ির গান চালাচ্ছ! ভাল নাচের গান বাজাও। ’’

ফারহা নিজেই স্বীকার করেন, ‘‘আসলে এড যতক্ষণে এসে হাজির হন, ততক্ষণে আমি বেশ খানিকটা মদ খেয়ে ফেলেছিলাম। তাই ঠিক বুঝতে পারিনি। ’’ তবে বিষয়টি এডের নজরে এসেছিল কি না, তা নিয়ে কিন্তু ফারহা কোনও বাড়তি তথ্য দেননি।

news24bd.tv/TR      

এই রকম আরও টপিক