বিয়ের মঞ্চে নববধূকে চুমু, বরের পরিবারকে মারধর কনের পরিবারের

প্রতীকী ছবি

বিয়ের মঞ্চে নববধূকে চুমু, বরের পরিবারকে মারধর কনের পরিবারের

অনলাইন ডেস্ক

বিয়ের আসরে সবার সামনে নববধূকে বরের চুমু দেওয়া নিয়ে ভারতের উত্তর প্রদেশে ব্যাপক মারামারির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের মঞ্চে জনসম্মুখে বর কনেকে চুমু দেন।

এটা কেন্দ্র করে বর পক্ষ ও কনে পক্ষের সদস্যদের মধ্যে সংঘর্ষ লেগে যায়। বিয়ে বাড়ি যুদ্ধের ময়দানে পরিণত হয়। বরের চুমু কাণ্ডে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। হঠাৎ কনের পরিবারের সদস্যরা লাঠি নিয়ে মঞ্চে ওঠেন।
বরের পরিবারের সদস্যদের তারা বেদম প্রহার করেন। বরের বাবাসহ ৬ জন আহত হন।

মারামারির একপর্যায়ে পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে এসে পুলিশ সাতজনকে আটক করে নিয়ে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে কনের বাবা তার দুই কন্যার বিয়ের আয়োজন করেন। কোনো সমস্যা ছাড়াই প্রথম বিয়ে অনুষ্ঠিত হয়। কিন্তু দ্বিতীয় বিয়েতে বাধে বিপত্তি। কনের পরিবারের অভিযোগ, বর মঞ্চে কনেকে জোরপূর্বক চুমু দিয়েছে। অন্যদিকে বর বলেন, মালা বদলের পর কনে তাকে চুমু দিতে পীড়াপীড়ি করেন।

স্থানীয় থানার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা রাজকুমার আগরওয়াল বলেন, এখন পর্যন্ত কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে সে অনুসারে ব্যবস্থা নেওয়া হবে। জনশৃঙ্খলা ও শান্তি বিনষ্টের জন্য ৬ জনকে দোষী সাব্যস্ত করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

news24bd.tv/DHL