বিজ্ঞপ্তি দিয়ে সবাইকে সতর্ক করলো জনপ্রশাসন মন্ত্রণালয়

বিজ্ঞপ্তি দিয়ে সবাইকে সতর্ক করলো জনপ্রশাসন মন্ত্রণালয়

বিজ্ঞপ্তি দিয়ে সবাইকে সতর্ক করলো জনপ্রশাসন মন্ত্রণালয়

অনলাইন ডেস্ক

জনপ্রশাসন মন্ত্রণালয়ের লোগো ব্যবহার করে অফিস সহায়ক পদে নিয়োগের একটি ভুয়া নিয়োগপত্র ছড়িয়ে দেয়া হয়েছে বলে সতর্ক করা হয়েছে। বুধবার (১৫ মে) মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে সতর্ক থাকতে বলা হয়েছে।

এতে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয় ও বাংলাদেশ সরকারের লোগো ব্যবহার করে অফিস সহায়ক পদে নিয়োগের একটি ভুয়া নিয়োগপত্র এ মন্ত্রণালয়ের দৃষ্টিগোচর হয়েছে। এতে ২৫/৪/২৪ তারিখের  স্মারক নম্বর ৩২.২০.০০.০০০০.১২০.৫০/৫২০ ব্যবহার করা হয়েছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন।


 
এই ভুয়া নিয়োগপত্রে জনপ্রশাসন মন্ত্রণালয়কে জনপ্রশাসন বিভাগ নামে অভিহিত করা হয়েছে উল্লেখ করে বলা হয়, নিয়োগপত্রের মাধ্যমে পাঁচজন ব্যক্তিকে ২২/০৫/২০২৪ তারিখে যোগদান করতে বলা হয়েছে। এই পত্রে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ শাখার সিনিয়র সহকারী সচিব মর্তুজা আল-মুঈদের নাম ব্যবহার করে মিথ্যা স্বাক্ষর করা হয়েছে। এতে তার পদবি সিনিয়র সচিব এবং শাখার নাম নিয়োগ ও পদায়ন শাখা উল্লেখ করা হয়েছে।
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ে এই নামে কোনো শাখার অস্তিত্ব নেই বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 
এতে আরও বলা হয়, এই ভুয়া নিয়োগপত্রের সঙ্গে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কোনো সংশ্লিষ্টতা নেই। মন্ত্রণালয় থেকে এই ধরনের কোনো নিয়োগপত্রও জারি করা হয়নি। প্রকৃতপক্ষে, প্রতারণার উদ্দেশ্যে এই ভুয়া নিয়োগপত্র তৈরি করা হয়েছে বলে প্রতীয়মান হচ্ছে। তাই, এ ধরনের প্রতারণা থেকে সবাইকে সতর্ক থাকতে বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়।  

news24bd.tv/aa