আনসার আল ইসলামের আরও এক সক্রিয় সদস্য গ্রেপ্তার

আনসার আল ইসলামের আরও এক সক্রিয় সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন 'আনসার আল ইসলাম' এর ১ (এক) জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংস্থাটি, ইউনিটের একটি অভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৭ মে) বিকেল ৩টা ৪৫ মিনিটের সময়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইলে অভিযান চালায়।

অভিযানে ৬নং ওয়ার্ডের দক্ষিণ গোলাকান্দাইল এলাকা হতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন 'আনসার আল ইসলাম' এর ১ (এক) জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামির নাম- মো. মনির হোসেন শেখ (৩০)।

মনির দক্ষিণ গোলাকান্দাইলের মোছলেম শেখের ছেলে। আসামির কাছ থেকে উগ্রবাদী কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

এর আগে গত ২ মার্চ অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার ও ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা হতে 'আনসার আল ইসলাম' এর ৩ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে অ্যান্টি টেররিজম ইউনিট।

তাদের বিরুদ্ধে মামলা করলে ওই মামলায় গ্রেপ্তার আসামি আলী আকবর জনী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে দিলে এতে মো মনির হোসেন শেখের সম্পৃক্ততার কথা উঠে আসে।

অ্যান্টি টেরোরিজম ইউনিট জানিয়েছে, গ্রেপ্তার আসামি ও তার অন্যান্য সহযোগীরা নিষিদ্ধ ঘোষিত সংগঠন 'আনসার আল ইসলাম' এর পক্ষে বিভিন্ন অপরাধমূলক কাজে একে অপরকে সাহায্য- সহায়তা করে আসছিলো। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/FA