আইসিসিবিতে মার্সিডিজ বেঞ্জের চার মডেলের বৈদ্যুতিক গাড়ি

আইসিসিবিতে মার্সিডিজ বেঞ্জের চার মডেলের বৈদ্যুতিক গাড়ি

অনলাইন ডেস্ক

একবার চার্জেই চলবে ৪০০ কিলোমিটার। ‘মার্সিডিজ বেঞ্জ’র এমন চারটি নতুন মডেলের বৈদ্যুতিক বা ইকিউ গাড়ি বাজারে নিয়ে এসেছে রেনকন মটরস্ লিমিটেড।

শনিবার (৪ মে) রাজধানী ঢাকার ইন্টারন্যাশনাল কনভেন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আনুষ্ঠানিকভাবে গাড়ি চারটি উন্মুক্ত করা হয়। অনুষ্ঠানটি দু'টি ভাগে উদযাপন করা হয়েছে।

প্রথম পর্যায়ে এদিন দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত কনসার্টের আয়োজন ছিল। এরপর মার্সিডিস বেঞ্জ কিনেছেন এমন কিছু নির্দিষ্ট ক্রেতাকে নিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় মধ্যাহ্নভোজের আয়োজনে উপস্থিত ছিলেন রেনকন মটরস লিমিডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দেশে মার্সিডিজ বেঞ্জের পরিবেশক রেনকন মটরস লিমিটেডের কর্মকর্তারা জানান, আগামীকাল রোববার থেকে নতুন এই চার মডেলের বৈদ্যুতিক গাড়ি ক্রেতারা কিনতে পারবেন। প্রদর্শন করা গাড়িগুলো যারা কিনবেন, তাঁদের বাসায় ইকিউ চার্জিং স্টেশন ইনস্টল করে দেওয়া হবে।

এছাড়া সারাদেশে কেন্দ্রীয়ভাবে ২১টি ইকিউ চার্জিং স্টেশন বসানো হয়েছে। এর মধ্যে ঢাকায় সাতটি ও ঢাকার বাইরে দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ১৪টি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর, রেনকন মটরস লিমিটেডের আঞ্চলিক পরিচালক ইমরান জামান খান, সিইও রেদওয়ানুল জিয়া, হেড অব মার্কেটিং চৌধুরী মো. নাবিল হাসান, সিওও সৈয়দ শফিকুল হাসান, ডিজিএম ফাইন্যান্স মাহমুদুল হাসান লোরেন্স, সিনিয়র ম্যানেজার পল্লব কুমার পলসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

news24bd.tv/FA