শ্যালকের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন পলক 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে আওয়ামী লীগ নেতা লুৎফুল হাবিব রুবেল।

শ্যালকের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন পলক 

অনলাইন ডেস্ক

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফুল হাবিব রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে ফোন করে রুবেলকে এ নির্দেশ দেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

তিনি বলেন, প্রতিমন্ত্রী মহোদয় সকালে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে প্রার্থী দেলোয়ার হোসেনকে দেখতে যাওয়ার সময় লুৎফুল হাবিব রুবেলকে মোবাইল ফোনে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দেন।

লুৎফুল হাবিব রুবেল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের এই শ্যালক এবার উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

জান্নাতুল ফেরদৌস বলেন, লুৎফুল হাবিব রুবেলকে উপজেলা আওয়ামী লীগ শোকজ নোটিশ পাঠিয়েছে। আগামীকাল শনিবার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায়ও আমাদের একই সিদ্ধান্ত থাকবে। আওয়ামী লীগের সভানেত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন তা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠাব।

এ বিষয়ে জানতে লুৎফুল হাবিব রুবেলের মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ করে মারধরের অভিযোগ ওঠায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীব রুবেলকে শোকজ করেছে নির্বাচন কমিশন (ইসি) এবং সিংড়া উপজেলা আওয়ামী লীগ। এছাড়া এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলাও হয়েছে।

news24bd.tv/DHL