চট্টগ্রামের পটিয়ায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৩

প্রতীকী ছবি

চট্টগ্রামের পটিয়ায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় বাস-সিএনজি সংঘর্ষে ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন। জানা গেছে, শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে  চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা চেয়ারম্যানঘাট এলাকায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে দ্রুতগামী যাত্রীবাহী বাসের সাথে সিএনজি চালিত এক অটোরিকশার সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন চন্দনাইশ উপজেলার বৈলতলী এলাকার আবু বক্কর তাসিফ (১৮) ও কক্সবাজারে ঈদগাহ মধ্যম মাইজ পাড়া এলাকার নুরুল আমিন (২৭)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বৈলতলী ইউপি চেয়ারম্যান এসএম সায়েম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে চট্টগ্রাম অভিমুখী দ্রুতগামী মার্সা পরিবহনের বাস নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।
এ সময় অটোরিকশায় থাকা যাত্রীদের মধ্যে চন্দনাইশ উপজেলার বৈলতলীর আবু তৈয়বের ছেলে আবু বক্কর তাসিফ (১৮) ও কক্সবাজারের ঈদগাহ মধ্যম মাইজ পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে নুরুল আমিন (২৭), বৈলতলীর রাকিব হোসেন (২০), মোহাম্মদ জাবেদ (১৯), মোহাম্মদ সিহাব (২২) ও চকরিয়ার সিএনজি চালক লিটন (৩৫) আহত হন।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবু বক্কর তাসিফ ও নুরুল আমিনকে মৃত ঘোষণা করেন।

আহত অন্যরা চিকিৎসাধীন অবস্থায় আছে।

চন্দনাইশ থানার পরিদর্শক (তদন্ত) যুযুৎসু যশ চাকমা জানিয়েছেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ২ জনের সুরতহাল রির্পোট তৈরি করেন। এরপর তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/SC