বিএনপি প্রার্থী বাড়িতে হামলা-লুটপাট, আহত ১০

বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা

বিএনপি প্রার্থী বাড়িতে হামলা-লুটপাট, আহত ১০

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মাদারীপুরে বিএনপির প্রার্থী মিল্টন বৈদ্যর রাজৈর উপজেলার আমগ্রামের বাড়িতে মঙ্গলবার রাতে হামলা চালিয়েছে দুর্বত্তরা। এসময় বাড়িতে ভাঙচুর এবং লুটপাট চালানো হয়। দুর্বৃত্তদের হামলায় বিএনপির কমপক্ষে ১০কর্মী  আহত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হামলাকারীরা ঘরের আসবাবপত্র, টিভি, ফ্রিজ ভাঙচুর করে।

এসময় টাকা, স্বর্ণালঙ্কার লুটে নিয়ে যায় তারা। এসময় তার ব্যবহৃত গাড়িটি ভেঙ্গে ফেলা হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মিল্টন বৈদ্য বলেন, স্থানীয় আওয়ামী লীগের ক্যাডাররা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করে।

এসময় আমি প্রশাসনের সহযোহিতা চাইলে তারা সহযোগিতা করেনি। আমার কর্মীরা চমর আতঙ্কে আছে। এটা কেমন নির্বাচন? নির্বাচনে অংশ গ্রহণ করা কি অপরাধ? আমার কর্মীরা প্রতিনিয়ত হামলা মামলার শিকার হচ্ছে। এর আগে আমাকে ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে কিন্তু প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি।

বিএনপিন প্রার্থী মিল্টন বৈদ্যর মা চঞ্চলা রানী বলেন, মানুষের সর্বশেষ আশ্রায় স্থল বাড়ি সেখানেও যদি হামলা হয় তাহলে কোথায় গিয়ে আশ্রায় নেব। আমরা কি আওয়ামী লীগের ভয়ে দেশ ছেড়ে চলে যাব। আমরা সংখ্যা লঘুরা দেশ ছেড়ে চলে গেলে কি আওয়ামী লীগের সুবিধা হয়? আমাদের জমি জমা দখল করে নিতে পারবে।

রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)