ময়মনসিংহে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত অর্ধশতাধিক 

আ.লীগ-বিএনপি সংঘর্ষ

ময়মনসিংহে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত অর্ধশতাধিক 

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় আওয়ামী লীগ ও বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২৫ রাউন্ড টিয়ারশেল ও ৪০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় পৌর বাসস্ট্যান্ড এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের এ তথ্য নিশ্চিত করেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের ঐক্যফ্রন্টপ্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু স্থানীয় পাইলট স্কুল মোড় থেকে একটি মিছিল বের করেন। মিছিলটি বাসট্যান্ড এলাকায় এলে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষে সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম  শাহজাহান সেলিম, কামরুজ্জামান মানিক, ভালুকা মডেল থানার কয়েকজন পুলিশ সদস্যসহ উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হন।

এর মধ্যে শাহজাহান সেলিমকে সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে বিএনপির নেতা-কর্মীরা ভালুকা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রায় শতাধিক মোটরসাইকেল ভাঙচুর করে।

ওসি ফিরোজ তালুকদার জানান, সংঘর্ষ থামাতে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে ২৫ রাউন্ড টিয়ারশেল ও ৪০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর