সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে মাঠে নামলেন এ্যাড. জামাল

 সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে মাঠে নামলেন এ্যাড. জামাল

সোহাগ জামান, ফরিদপুর

ফরিদপুর ০২ (নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুর) আসনে নৌকার পক্ষে কাজ করতে মাঠে নামলেন আওয়ামীলীগ থেকে আরেক মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবেক ছাত্রনেতা এ্যাড. জামাল হোসেন মিয়া।

আজ শুক্রবার দুপুরে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী চেয়ারম্যান বাড়িতে তার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রার্থী জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি তার কনিষ্টপুত্র বিশিষ্ট কৃষিবিদ শাহদাব আকবর চৌধুরী লাবু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেতে গিয়ে জামাল হোসেন মিয়া বলেন আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন চেয়েছিলাম কিন্তু দল থেকে আমাকে মনোনয়ন দেয়া হয়নি।

তবে আমাদের অভিবাবক সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে মনোনয়ন দেয়া হয়েছে তাতে আমি খুশি।

তিনি বলেন আমি সব সময় বলে এসেছি সৈয়দা সাজেদা চৌধুরী যদি নির্বাচন করে তাহলে আমি নির্বাচন করবো না। তবে তিনি যদি নির্বাচন না করেন তাহলে আমি তরুণ প্রার্থী হিসেবে এই আসনে এবার নির্বাচন করব। এখন তিনি নির্বাচন করছেন তাই আমি সহ আমার নেতাকমীর্, সমর্থক সকলে এক হয়ে নৌকার পক্ষে কাজ করব।

 তিনি আরও বলেন, সাজেদা চৌধূরী যতোদিন এ আসন থেকে নির্বাচন করবে ততোদিন আমি তার প্রতিদন্দিতা করব না।

জামাল হোসেন এই সময় আরও বলেন আমাদের আর ঘড়ে বসে থাকার সময় নেই। এখন মনোনয়ন পাওয়া নৌকার প্রার্থীর পক্ষে আমরা সকলে মিলে এক হয়ে কাজ করবো। এসময় সেখানে উপস্থিত তার সমর্থকরা তার সাথে থেকে আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করবেন বলে ঘোষণা দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সরদার, সংসদ উপনেতার একান্ত সচিব মোঃ শফিউদ্দিন, সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, জেলা পরিষদের সদস্য মোঃ কামাল হোসেন মিয়াসহ আওয়ামীলীগের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর