ভারতে মুক্তির দিনে বাংলাদেশেও দেখা যাবে শাহরুখের ‘জওয়ান’

সংগৃহীত ছবি

ভারতে মুক্তির দিনে বাংলাদেশেও দেখা যাবে শাহরুখের ‘জওয়ান’

অনলাইন ডেস্ক

শাহরুখ খানের বাংলাদেশি ভক্তদের জন্য সুসংবাদ, তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’ ভারতের সঙ্গে একইদিনে মুক্তি পাচ্ছে বাংলাদেশেও। অর্থাৎ, সবকিছু ঠিক থাকলে আগামী ৭ সেপ্টেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে দেখা এই প্যান-ইন্ডিয়ান সিনেমা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পরিবেশক ও প্রযোজনা সংস্থা ‘অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট’ এর অনন্য মামুন।

আজ রোববার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনন্য মামুন লেখেন, ‘শাহরুখ ভক্তদের জন্য সুসংবাদ, জাওয়ান মুক্তি পাচ্ছে বাংলাদেশে।

তথ্য মন্ত্রণালয় আজ তাদের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। জাওয়ান হতে যাচ্ছে প্রথম ইন্ডিয়ান চলচ্চিত্র যা একইসঙ্গে রিলিজ হবে বাংলাদেশ। ’

এর আগে, শাহরুখ খানের কামব্যাক সিনেমা বলিউডের ইন্ডাস্ট্রি হিট ‘পাঠান’ বাংলাদেশে এনেছিল অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট। তবে মুক্তির প্রায় ৪ মাস পর বাংলাদেশে মুক্তি পেয়েছিল যশরাজ ফিল্মস প্রযোজিত এই স্পাই-থ্রিলার ফিল্ম।

সেসময় অনন্য মামুন কথা দিয়েছিলেন, জওয়ান বিশ্বব্যাপী মুক্তির দিনেই বাংলাদেশে মুক্তি দেওয়ার।

সে কথা স্মরণ করিয়ে মামুন আরও লেখেন, ‘কথা দিয়েছিলাম, কথা রাখার চেষ্টা করলাম। ধন্যবাদ রংধনু গ্রুপকে পাশে থাকার জন্য। এবার দরদের পালা। ’

উল্লেখ্য, আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী রেকর্ড স্ক্রিনে মুক্তি পেতে যাচ্ছে কিং খানের ‘জওয়ান’। এ সিনেমায় শাহরুখ ছাড়াও দেখা যাবে তামিল তারকা বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, যোগী বাবুসহ অসংখ্য তারকাকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

সিনেমাটি পরিচালনা করেছেন তামিলের জনপ্রিয় পরিচালক আটলি কুমার। শাহরুখ খানের হোম প্রোডাকশন রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি হয়েছে ‘জওয়ান’।

news24bd.tv/SHS