বিয়ের জন্য চাপ দেওয়ায় প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা 

সংগৃহীত ছবি

বিয়ের জন্য চাপ দেওয়ায় প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা 

অনলাইন ডেস্ক

ভারতে আবারও লিভ-ইন সঙ্গীর হাতে খুন হলো এক তরুণী। জানা গেছে, বিয়ের জন্য চাপ দেওয়ায় খুন হলেন তিনি। ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। তারপর ঘাতক প্রেমিক তাকে বাড়ি থেকে ১২ কিলোমিটার দূরে ফেলে দিয়ে আসে।

ঘটনাটি ভারতের দিল্লির। এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই যুবক বাইকে করে মৃতদেহটি প্রথমে নিয়ে আসে। এরপর দেখা যায়, মৃতদেহটি কাঁধে করে হেটে যাচ্ছে এক যুবক এবং তার পিছে পিছে যাচ্ছে অন্য এক নারী। পরে পুলিশ বাইকের নম্বর প্লেট দেখে তদন্ত করতেই পুরো বিষয়টি পুলিশের সামনে আসে।

মৃতদেহ বহনকারী ওই দুই যুবক আসলে বিনীতের বন্ধু এবং ওই নারী বিনীতের বোন।

খুন হওয়া ওই তরুণীর নাম রোহিনা। তার বয়স ২৫ বছর। প্রেমিক বিনীতের সঙ্গে ৪ বছর আগে পালিয়ে এসে উত্তর-পূর্ব দিল্লিতে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছিলেন। গত ১২ এপ্রিল রাতে পুলিশ খবর পায়, একটি বাড়ির বাইরে এক তরুণীর মৃতদেহ পড়ে আছে। প্রাথমিকভাবে দেহটিতে আঘাতের কোনো চিহ্ন না পাওয়া গেলেও ময়নাতদন্তের প্রতিবেদন বলছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, রোহিনা সম্প্রতি বিনীতকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। এতেই বিরক্ত হয়ে গত ১২ এপ্রিল শ্বাসরোধ করে প্রেমিকাকে হত্যা করে বিনীত। তারপর মৃতদেহ সরিয়ে ফেলতে নিজের বন্ধু ও বোন পারুলের সাহায্য নেয় তারা।

এই ঘটনায় বিনীতের বোন পারুলকে ২০ এপ্রিল গ্রেফতার করেছে পুলিশ। জেরায় সেই সমস্ত কথা স্বীকার করেছে পারুল। তবে বিনীত ও তার বন্ধু এখনও পলাতক।

সূত্র : দ্য ওয়াল