ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই : পাপন

অনলাইন ডেস্ক

ক্রিকেটারদের বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে গতকাল আন্দোলনে নামে তারা। এ সময় সব ধরনের ক্রিকেট থেকে বিরত থাকার ঘোষণাও দেয় তারা।  

আজ মঙ্গলবার বিকালে সাংবাদ মাধ্যমের সামনে ব্রিফিং করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি ক্রিকেটারদের ১১ দফা দাবিতে চলমান ধর্মঘটে ক্ষুব্ধ হয়েছেন।

তিনি এটাকে ষড়যন্ত্র হিসেবে দেখছেন।

আরও পড়ুন: সাকিব-তামিমদের আচরণে আমরা অসন্তুষ্ট: পাপন

সংবাদ সম্মেলনে পাপন বলেন, 'বড় কোনো ষড়যন্ত্র হচ্ছে। যে ষড়যন্ত্রের কারণেই তারা বিসিবির কাছে দাবিগুলো না তুলে মিডিয়ার কাছে বলেছে। এতে তারা প্রাথমিকভাবে সফল হয়েছে।

দেশের ক্রিকেটের ইমেজ নষ্ট করেছে। দেশের ইমেজ নষ্ট করেছে। খেলোয়াড়রা যদি খেলতে না চায় তারা খেলবে না। এতে তাদের কী বেনিফিট আমি বুঝি না। দুদিন পর ক্যাম্প, তারা আসতে চাইলে আসবে। ভারতে যদি যেতে চায় তাহলে যাবে। '

তিনি আরও বলেন, 'বিসিবিকে আক্রমণ করে, ডাইরেক্টরদের আক্রমণ করে বাইরে পাঠানো, বাইরে পাঠিয়ে বহু চেষ্টা করেছে আইসিসি থেকে স্যাংকশন আটকিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। জিম্বাবুয়ের মতো আমাদেরও ব্যান করে দাও ৬ মাস, ১ বছর। ওটা যখন পায়নি তখন এটা হলো দ্বিতীয় কৌশল। সেকেন্ড কৌশল চলছে। ইন্ডিয়া ট্যুরে যদি কোনো রকমে না যায় তাহলে আইসিসির কী একটা অ্যাকশন হবে। '

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল