ভারতীয় ভিসা সেন্টারে ক্রিকেটাররা

ভারতীয় ভিসা সেন্টারে ক্রিকেটাররা

অনলাইন ডেস্ক

সদ্য পাকিস্তান সফর থেকে জয় নিয়ে ফেরা বাংলাদেশের ক্রিকেটারদের পরবর্তী গন্তব্য ভারত। লাল ও সাদা বল—দুই ফরম্যাটে স্বাগতিকদের বিপক্ষে খেলতে উড়াল দেবে বাংলাদেশ ক্রিকেট দল। এই দুই সিরিজকে সামনে রেখে ভারতীয় ভিসার জন্য আজ সোমবার (৯ সেপ্টেম্বর) ভারতীয় ভিসা সেন্টারে যান মিরাজ-লিটন দাসরা।

আজ সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে মিরপুর শেরেবাংলায় অনুশীলনে ব্যস্ত সময় পার করে বাংলাদেশ দল।

অনুশীলন শেষে দুপুর ২টার পর তারা যান ভারতীয় ভিসা সেন্টারে। বাংলাদেশের স্কোয়াড এখনও ঘোষণা না হলেও টেস্ট ও টি-টোয়েন্টি উভয় দলের ক্রিকেটাররা আজ হাজির হয়েছেন ভিসা সেন্টারে। এছাড়াও প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুসহ বিসিবির কোচিং স্টাফের সদস্যরাও রয়েছেন।

পাকিস্তান সফরে ইতিহাস গড়ে ফেরা বাংলাদেশ দল গতকাল নেমে পড়ে মাঠের অনুশীলনে।

গতদিনের পর আজও শেরেবাংলায় ঘাম ঝরিয়েছেন ক্রিকেটাররা। মিরপুরের সেন্টার উইকেটে অনুশীলন করেছেন একাধিক ক্রিকেটার। মোস্তাফিজ-শরিফুলরা বোলিংয়ের পাশাপাশি দৌড়ে ঘাম ঝরিয়েছেন শেরেবাংলায়।

সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ সেপ্টেম্বর ঢাকা ছাড়ার কথা বাংলাদেশ দলের। ভারতের বিপক্ষে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ১৯ সেপ্টেম্বর থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর ২৭ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত হবে দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশ-ভারতের প্রথম ম্যাচ চেন্নাই এবং কানপুরে দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে। সাদা পোশাকের লড়াই শেষে দুই দল তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে। আগামী ৬ অক্টোবর গোয়ালিয়র, ৯ অক্টোবর দিল্লি ও ১২ অক্টোবর হায়দ্রাবাদ তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের ভারত সফর।

news24bd.tv/SC