ত্রাণ দেওয়ার কথা বলে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, আটক ৬

সংগৃহীত ছবি

ত্রাণ দেওয়ার কথা বলে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, আটক ৬

অনলাইন ডেস্ক

কুমিল্লার তিতাসে ত্রাণ দিতে গিয়ে মানসিক প্রতিবন্ধী এক নারীকে (৩৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে ৬ জনকে আটক করেছে স্থানীয়রা। উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দি বাজার থেকে তাদের আটক করা হয়। ভুক্তভোগী নারীকে শনিবার (৩১ আগস্ট) স্বাস্থ্য পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক করা হয়, ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের কথিত ত্রাণ বিতরণ দলের প্রধান আলী নুর (৪৫), চকেরবাড়ি এলাকার বাবু (৪০), হরিপুর গ্রামের অটোরিকশা চালক ইদন মিয়া (২৫), আরিফ হোসেন (৩০), দাসকান্দির নুর মোহাম্মদ (২৫) এবং একই এলাকার বিদ্যুৎ মজুমদার (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি কাজী নাজমুল হক জানান, বুধবার দুপুরে মানসিক প্রতিবন্ধী ওই নারী স্থানীয় দাসকান্দি বাজারে ত্রাণের জন্য গেলে তাকে নির্জনে নিয়ে ধর্ষণ করা হয়। ঘটনাটি ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে পৌঁছালে শুক্রবার সকালে ত্রাণ দলের প্রধান আলী নুরসহ ৬ জনকে দাসকান্দি বাজারে ডেকে আনা হয়।

এক পর্যায়ে তারা ধর্ষণের কথা স্বীকার করেন। সবাইকে গাছের সঙ্গে বেঁধে থানায় খবর দেওয়া হয়। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শুক্রবার রাতে ধর্ষণের শিকার নারীর ভাবী বাদী হয়ে তিতাস থানায় আটক ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

news24bd.tv/JP