রান্না করতে দেরি হওয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

রান্না করতে দেরি হওয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

নওগাঁ জেলার মান্দায় খাবার রান্না করতে দেরি হওয়ায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ওই নারীর নাম নাইস পারভীন (২৮)।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউপির চৌজা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

খবরটি নিশ্চিত করেছেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে নিহত নাইস পারভীনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

নিহত গৃহবধূ নাইস পারভীন চৌজা উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে একরামুল হকের স্ত্রী।

জানা যায়, প্রায় ১১ বছর আগে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক সন্তান রয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী অভিযুক্ত একরামুল হক ও তার বড় ভাই আব্দুল মালেক গা ঢাকা দিয়েছেন।

নিহতের বাবা কফিল উদ্দিন মোল্লা অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে বিভিন্ন সময় জামাই একরামুল হক মেয়ে নাইসকে নির্যাতন করতেন। এসব কারণেই মেয়েকে পিটিয়ে হত্যা করেছেন জামাই একরামুল ও তার পরিবারের লোকজন।

অভিযুক্ত একরামুল হকের প্রতিবেশী মজের আলী বলেন, দুপুরের রান্না করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এ নিয়ে একরামুল তার স্ত্রীকে মারধর শুরু করেন। এক পর্যায়ে তার স্ত্রী জ্ঞান হারিয়ে ফেললে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

news24bd.tv/DHL