শহীদের স্মরণে রাঙ্গাবালীতে জামায়াতের দোয়া

শহীদের স্মরণে রাঙ্গাবালীতে জামায়াতের দোয়া

পটুয়াখালী প্রতিনিধি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতার জন্য পটুয়াখালীর রাঙ্গাবালীতে দোয়া ও আলোচনা সভা করে বাংলাদেশ জামায়াতে ইসলাম। শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে রাঙ্গাবালী উপজেলা জামায়াতের আয়োজনে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ উপস্থিত হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও পটুয়াখালী জেলা আমির অধ্যাপক শাহ আলম, প্রধান বক্তা ছিলেন ইসলামি ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও বরিশাল মহানগরী সভাপতি আব্দুল্লাহ আল নাহিয়ান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব জামায়াতে পটুয়াখালী জেলা সভাপতি রফিকুল ইসলাম বাশার, পটুয়াখালী শ্রমিক কল্যাণের সভাপতি সাইদুর রহমান খান পাবেল, গলাচিপা উপজেলা জামায়াতের আমির মাওলানা জাকির হোসেন, সাবেক আমির ইয়াহিয়া খান, জেলা ছাত্র শিবিরের সভাপতি মাহদী হাসান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙ্গাবালী উপজেলা জামায়াতের আমির মাওলানা কবির হোসেন। সঞ্চালন করেন উপজেলা জামায়াতের সেক্রেটারি মাসুদুর রহমান।

news24bd.tv/JP