বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী রপ্তানীকারক গ্রুপের নতুন কমিটি

বাংলাবান্ধা স্থলবন্দর।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী রপ্তানীকারক গ্রুপের নতুন কমিটি

পঞ্চগড় প্রতিনিধি

দেশের একমাত্র চতূর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী রপ্তানীকারক গ্রুপের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) দুপুরে বন্দরের সম্মেলন কক্ষে আমদানী রপ্তানীকারক গ্রুপের সাধারন সভায় গ্রুপের সদস্যদের সর্ব সম্মতিক্রমে আহ্বায়ক কমিটির ঘোষণা দেওয়া হয়।

এ সময় তিন মাসের জন্য তেঁতুলিয়া উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান ও তেঁতুলিয়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব রেজাউল করিম শাহিনকে আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন বন্দরের ব্যাবসায়ী মো. রাশেদ আলী সরকার, মো. আবুল কালাম আজাদ, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. মোতালেব, মো. সোহেল রানা মানিক (প্রধান), মো. হারুন অর রশিদ বাবু, মো. মোজাফ্ফর হোসেন, এডভোকেট আহসান হাবিব সরকার, মো. ঈদ্রিস আলী, মো. রুবেল আলী, মো. আব্দুল লতিফ এবং  মো. আনসার আলী।

আহ্বায়ক রেজাউল করিম শাহিন জানান, বাংলাদেশের অপার সম্ভাবনার স্থলবন্দর হচ্ছে বাংলাবান্ধা ল্যান্ড পোর্ট। এ স্থলবন্দরে ব্যবসায়ীদের স্বার্থে দলমত নির্বিশেষে সকলে মিলে একটি সুন্দর ব্যবসায়ীক পরিবেশ গঠন তার মূল লক্ষ্য। সেই সঙ্গে সরকার ও দেশের উন্নয়নের স্বার্থে আইন অনুযায়ী সকল সদস্যকে ভ্যাট দেওয়ার আহ্বান জানান তিনি। বন্দরের শৃংখলা ফিরিয়ে আনাসহ এবং ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে বন্দরটিকে ব্যবসায়ী বান্ধব বন্দর গড়ে তোলার জন্য কাজ করবেন বলে জানান তিনি।

 

news24bd.tv/DHL