অন্তর্বর্তী সরকারকে প্রয়োজনীয় সময় দিতে চায় এবি পার্টি

জার্মান রাষ্ট্রদূতের সঙ্গে এবি পার্টির নেতারা

অন্তর্বর্তী সরকারকে প্রয়োজনীয় সময় দিতে চায় এবি পার্টি

অনলাইন ডেস্ক

অন্তর্বর্তী সরকারকে প্রয়োজনীয় সময় দিতে চায় এবি পার্টি। দলটির নেতারা বলেছেন, রাজনৈতিক দল, সুশীল সমাজ ও ছাত্রসমাজের উচিত সরকারকে সমর্থন দেওয়া। বৃহস্পতিবার (২২ আগস্ট) গুলশানস্থ ঢাকা দূতাবাসে সকাল সাড়ে ১১টায় জার্মান রাষ্ট্রদূত আচিম ট্রস্টারের সঙ্গে এবি পার্টি নেতাদের বৈঠকে এমন অভিমত ব্যক্ত করা হয়। অন্তবর্তী সরকারের চ্যালেঞ্জ, নতুন প্রজন্মের রাজনীতি ও অভ্যুত্থান-পরবর্তী আকাঙ্ক্ষা নিয়ে এ সময় আলোচনা হয়।

 

এবি পার্টির প্রতিনিধিদল রাষ্ট্রদূত ট্রস্টারকে অন্তর্বর্তী সরকারকে স্বাগত জানানোর বিষয়ে অবহিত করেন এবং গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় সংস্কার করে একটি অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে সম্মত বলে জানান।  

বৈঠকে এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, দলের যুগ্ম আহ্বায়ক ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ এবং ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু দ্বিতীয় প্রজন্মের রাজনৈতিক দল হিসেবে এবি পার্টির নীতি, বিশেষ করে ইস্যু ভিত্তিক রাজনীতি এবং সেবা ও সমস্যা সমাধানমূলক রাজনীতির ধারণা সম্পর্কে রাষ্ট্রদূতকে অবহিত করেন।  

তিনি বলেন, এবি পার্টির রাজনীতির সারমর্ম হলো- নাগরিক অধিকার নিশ্চিত পূর্বক একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা।

এবি পার্টির নেতারা অতীতমুখিতা ও পরিবারতান্ত্রিক রাজনীতি পরিহারে তাদের অঙ্গীকার তুলে ধরে বলেন, জাতি গঠনে ভবিষ্যতের দিকে মনোনিবেশ করা উচিত। ছাত্র-যুবকরা পুরানো রাজনীতিতে ক্লান্ত এবং সত্যিকার অর্থেই একটি রূপান্তরমূলক পরিবর্তন দেখতে চায়, যা এবি পার্টি ধীরে ধীরে আরও স্পষ্ট করে তুলে ধরবে।
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক