কনসার্ট স্থগিত, সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান সমন্বয়ক রিফাতের

কনসার্ট স্থগিত, সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান সমন্বয়ক রিফাতের

অনলাইন ডেস্ক

ছাত্র-জনতার আন্দোলনে ভূমিকা রাখা র‍্যাপারদের নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) টিএসসির সামনে রাজু ভাস্কর্যে আগামীকাল বৃহস্পতিবার (২২ আগস্ট) কনসার্ট আয়োজনের কথা ছিল। তবে দেশের পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি ও প্রতিকূল আবহাওয়ার কারণে এই কনসার্টটি বাতিল ঘোষণা করা হয়েছে।  

আজ বুধবার (২১ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত আইডি থেকে দেওয়া এক পোস্টে এ কথা জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক রিফাত রশিদ।  

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, দেশের পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি ও প্রতিকূল আবহাওয়ার কারণে রাজু ভাস্কর্যে আগামীকালের কনসার্ট স্থগিত করা হলো।

এসময় তিনি সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়ে লিখেন, এখন বন্যার্তদের পাশে দাঁড়াবার সময়, সকলেই এগিয়ে আসুন।

এর আগে, অন্য এক ফেসবুক পোস্টে তিনি লেখেন, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, সিলেটসহ অনেক জায়গায় আকস্মিক বন্যা দেখা দিয়েছে। সারাদেশের প্রতিটি মহল্লা থেকে টিম গঠন করে করে বন্যার্তদের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় র‍্যাপারদের নিয়ে টিএসসির রাজু ভাস্কর্যে কনসার্ট আয়োজনের কথা ছিল।

রিফাত রশিদ বলেছিলেন, ছাত্র-নাগরিক অভ্যুত্থানের যে প্রতিরোধের স্পিরিট, তা ব্যক্ত হয়েছে র‍্যাপারদের কণ্ঠে। প্রতিরোধ এখনো শেষ হয়নি।

news24bd.tv/SHS