শ্রেয়সের মৃত্যু নিয়ে গুজব 

সংগৃহীত ছবি

শ্রেয়সের মৃত্যু নিয়ে গুজব 

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা শ্রেয়সের মৃত্যু নিয়ে শুরু হয়েছে গুজব। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এ গুজবের বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেতা নিজেই। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এধরণের তথ্য না ছড়াতে সতর্ক করেছেন তিনি।  

শ্রেয়স ২০২৩ সালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে তার মৃত্যুর ভুয়া খবর। সেই খবরে লাগাম টানতে নিজের ইনস্টাগ্রামে একটি বার্তা দেন এই অভিনেতা। তিনি লেখেন, “আমার প্রিয়জনেরা, আমি সকলকে নিশ্চিন্ত করতে চাই এটা জানিয়ে, আমি বেঁচে আছি, সুস্থ আছি, আনন্দে আছি। আমার মৃত্যুর ভুয়া খবর সম্পর্কে জানতে পেরেছি।
বুঝতে পারছি এর মধ্যে একটা কৌতুক রয়েছে। কিন্তু এটা অন্যদের, বিশেষত আমার আত্মীয়, পরিজনের মধ্যে আতঙ্ক, উদ্বেগ তৈরি করতে পারে। তা থেকে মারাত্মক ক্ষতি হতে পারে। ”

এসময় মেয়েকে নিয়ে দুশ্চিন্তাও করেন তিনি। গত বছর অভিনেতা অসুস্থ হয়ে পড়ার পর থেকেই ছোট্ট মেয়েটি উদ্বেগে থাকে বলে জানান শ্রেয়স। বাবার চিন্তায় ঠিকমতো পড়াশোনায় মন দিতে পারছে না কন্যা। বার বার বাবাকে জিজ্ঞাসা করে শরীর ঠিক আছে কি না, কোনও সমস্যা হচ্ছে কি না! শুধু তাই নয়, বাবার কথা শিক্ষকদেরও প্রশ্ন করে।  


এই পরিস্থিতিতে শ্রেয়সের মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়ায় সন্তানের উপর বড় প্রভাব পড়বে বলে মনে করছেন অভিনেতা। তিনি দাবি করেন, “মেয়ের মনে গভীর প্রভাব পড়ছে। আমরা পারিবারিক ভাবে ওর মানসিক চাপ কমানোর চেষ্টা করছি। কিন্তু যারা এ ভাবে ক্রমাগত ভুয়ো খবর ছড়াচ্ছেন, তারা দয়া করে এ সব বন্ধ করুন। কারণ, যার নামে খবর ছড়াচ্ছে তার থেকেও বেশি তার পরিবার, বিশেষত ছোটরা আহত হচ্ছে। ”

শেষে সতর্ক করে দিয়ে লিখেছেন, “দয়া করে বন্ধ করুন এ সব। কারও জীবন নিয়ে মজা করবেন না। আমি কখনওই চাই না এমন ঘটনা আপনাদের সঙ্গেও ঘটুক। তাই সামাজিক মাধ্যমে ব্যস্ত থাকা বা লাইক পাওয়ার জন্য এমন করবেন না। অন্যের আবেগের বিষয়ে আরও একটু সংবেদনশীল হওয়া দরকার। ” সূত্র: আনন্দবাজার 

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক