নড়াইলে গুলিতে স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কসহ আহত ৩

নড়াইলে গুলিতে স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কসহ আহত ৩

নড়াইলে ছাত্রলীগ ক্যাডারের নেতৃত্বে ছোড়া গুলিতে লোহাগড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মিঠুন সিকদারসহ তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুত্বর একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

রোববার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লোহাগড়া পৌর এলাকার মুচড়া ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। রাজনৈতিক প্রতিহিংসা জেরে এ হামলা হয়েছে বলে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

এদিকে, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

জানা গেছে, আহতেরা সবাই লোহাগড়া উপজেলার চরকরফা গ্রামের বাসিন্দা।

লোহাগড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাসান সরদার জানান, সাংগঠনিক কাজে তিনি ও দলের যুগ্ম আহবায়ক মিঠুন সিকদারসহ কয়েকজন মোটরসাইকেলে লোহাগড়া পৌর শহর থেকে কামঠানা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে মুচড়া ব্রিজের কাছে ছাত্রলীগ ক্যাডার নয়নের নেতৃত্বে দুর্বৃত্তরা শটগান দিয়ে তাদের উপর গুলি বর্ষণ করে পালিয়ে যায়।

এতে মিঠুন সিকদার ও তার চাচাতো ভাই সোহাগ এবং লিমন সিকদার গুলিবিদ্ধ হন।

পরে তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কপ্লেপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসক সোহাগকে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে রেফার করে। সেখানে নেওয়ার পর সোহাগের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উচ্চতর চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নড়াইল আধুনিক সদর হাসপাতালের ইর্মাজেন্সি মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান ভূঁইয়া জানান, সোহাগের বুকে পিঠে মোট তিনটি গুলি লেগেছে। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার।

news24bd.tv/SHS