কেন বলিউডের সবাইকে বোকা বললেন কঙ্গনা?

সংগৃহীত ছবি

কেন বলিউডের সবাইকে বোকা বললেন কঙ্গনা?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের জন্য বিস্ফোরক মন্তব্য করা নতুন কিছু নয়। প্রায়ই এমন মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। তবে এর ফলে যে নিজেকে শুধরে নিয়েছেন তা নয়। প্রায়শই তাকে এই কাজ করতে দেখা যায়।

 

এ বার বলিউড তারকাদের ‘বোকা-মূর্খ’ বলে কটাক্ষ করলেন এই সাংসদ-অভিনেত্রী।

সম্প্রতি এক পডকাস্টে কঙ্গনা জানান, এত বছর ধরে বলিউডের সঙ্গে যুক্ত থাকলেও এক জন স্বাভাবিক মানুষের সঙ্গেও সাক্ষাৎ হয়নি তাঁর। কঙ্গনা বলেন, “আমি ঠিক বলিউডের সঙ্গে মানানসই নই। বলিউডের লোকজনের সঙ্গে আমার বন্ধুত্ব হতে পারে না, এ ব্যাপারে আমি নিশ্চিত।

ওরা শুধু নিজেদের নিয়ে ভাবে। সবাই বোকা ও মূর্খ। ”

পডকাস্টে তিনি আরও যোগ করেন, “শুটিং না চললে এরা সকালে উঠে শরীরচর্চা করে, দুপুরে ঘুমোয়, ঘুম থেকে উঠে ছোট পর্দায় কিছু দেখে আবার রাতে ঘুমিয়ে পড়ে। এইটুকুই! এরা ফড়িঙের মতো। এদের মাথা একেবারেই ফাঁপা। এই ধরনের মানুষের সঙ্গে তুমি কী ভাবে বন্ধুত্ব করবে। ওরা জানেই না, কোথায় কী ঘটছে। বলিউডে একটা ভদ্র মানুষ খুঁজে পেলে আমি সত্যিই আশ্চর্য হতাম। ”

আলাদাভাবে বলিউড অভিনেত্রীদের সমালোচনাও করেন তিনি। কঙ্গনার দাবি, বলিউডের অভিনেত্রীরা একত্রিত হলে, নিজেদের মধ্যে শুধুই সাজগোজ, দামি পোশাক নিয়ে আলোচনা করেন এবং পরচর্চা করেন। আর একারণেই নাকি বলিউডের পার্টি বা অন্য অনুষ্ঠান এড়িয়ে চলেন অভিনেত্রী।

বর্তমানে আসন্ন সিনেমা ‘ইমার্জেন্সি’র প্রচারে ব্যস্ত কঙ্গনা। এই সিনেমায় প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী ৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে এই সিনেমা মুক্তির কথা রয়েছে। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক