প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবি, পদ হারালেন ছাত্রদল নেতা

রায়পুরের উত্তর চরবংশী ইউনিয়ন বহিস্কৃতছাত্রদল সভাপতি আদনান হাবিব

প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবি, পদ হারালেন ছাত্রদল নেতা

অনলাইন ডেস্ক

এবার প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা চাওয়ার অভিযোগে পদ হারালেন লক্ষ্মীপুরের রায়পুরের এক ছাত্রদল নেতা। আদনান হাবিব নামে ওই ছাত্রদল নেতা উপজেলার উত্তর চরবংশী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ছিলেন।

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় উপজেলা ছাত্রদল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান হৃদয় জানান, হাবিব উত্তর চরবংশী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের প্রবাসী জাকির হোসেন হোনারের স্ত্রী রেহানা বেগমের কাছ থেকে চাঁদা দাবি করেন।

এ অভিযোগের ভিত্তিতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান হৃদয় ও সদস্যসচিব আবদুল্লাহ আল রহমান রিফাতের নির্দেশে তাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়। ১৪ আগস্ট উপজেলা ছাত্রদলের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা শান্ত ইসলাম স্বাক্ষরিত নোটিশে তিন কার্যদিবসের মধ্যে হাবিবকে জবাব দিতে বলা হয়। কিন্তু তিনি দেননি। এতে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

অব্যাহতিপত্রে উল্লেখ করা হয়, দলের সিদ্ধান্ত মোতাবেক নির্দেশনা ভঙ্গ ও বিশৃঙ্খল কার্যক্রমের সুনির্দিষ্ট অভিযোগ প্রমাণিত হওয়ায় হাবিবকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

বক্তব্য জানতে অব্যাহতিপ্রাপ্ত ছাত্রদল নেতা আদনান হাবিবেরর মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।  

এ ব্যাপারে রায়পুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান হৃদয় বলেন, দলের নির্দেশনা ভঙ্গ ও বিশৃঙ্খল কার্যক্রমের অভিযোগ প্রমাণিত হওয়ায় হাবিবকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলীয় নির্দেশনার বাইরে কোনো নেতাকর্মীর যাওয়ার সুযোগ নেই।

news24bd.tv/তৌহিদ