ঢাবি ছাত্রলীগ সভাপতির হল রুমে ভাঙচুর, আসবাবপত্র বাইরে ফেললেন আন্দোলনকারীরা

ঢাবি ছাত্রলীগ সভাপতির হল রুমে ভাঙচুর, আসবাবপত্র বাইরে ফেললেন আন্দোলনকারীরা

অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়নের মাস্টারদা সূর্যসেন হলের রুমে ব্যাপক ভাঙচুর চালিয়েছে কোটা সংস্কার আন্দোলনকারীরা। এসময় তার হলরুমের আসবাবপত্র বাইরে ফেলে দিয়েছেন আন্দোলনকারীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের ৩৪৩ ও ৩৪৫ নম্বর কক্ষে ভাঙচুর চালিয়েছেন আন্দোলনকারীরা। কক্ষ দুটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও তার অনুসারীরা থাকতেন।

বিক্ষুব্ধ আন্দোলনকারীরা এসময় কক্ষ দুটির জিনিসপত্র বাইরে ফেলে দিয়েছেন। এসময় শয়ন ও তার অনুসারীরা হলে উপস্থিত ছিলেন না। তবে সূর্যসেন হলের ফটকে ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন। আন্দোলনকারীরা একপর্যায়ে তাদেরও ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়।

গতকাল মঙ্গলবার সারা দেশে কোটা সংস্কার আন্দোলনে সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এর প্রতিবাদে গতকাল রাতেই আন্দোলন শুরু হয় রোকেয়া হলে। হল ছাত্রলীগের সভাপতি আতিকা বিনতে হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের নেত্রীদের হল ছাড়তে বাধ্য করেন সাধারণ শিক্ষার্থীরা। পরে ভোর থেকে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য হলেও আন্দোলন শুরু করেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

news24bd.tv/SHS