নেত্রকোনায় অজ্ঞাত নারীর মরদেহের পাশে পড়ে ছিল জীবিত শিশু 

নেত্রকোনায় অজ্ঞাত নারীর মরদেহের পাশে পড়ে ছিল জীবিত শিশু 

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার পূর্বধলায় গ্রামীণ সড়কের পাশে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এক সময় অজ্ঞান অবস্থায় পড়ে থাকা জীবিত শিশুকে উদ্ধার করা হয়েছে। শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন পূর্বধলা থানার ওসি মোহাম্মদ রাশেদুল ইসলাম।

জানা যায়, বুধবার সকালে উপজেলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামের কাচা সড়কের পাশে আনুমানিক দুই বছর বয়সী শিশুকে নিয়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত এক নারী পড়েছিলেন।

 

গ্রামের লোকজনের নজরে পড়লে থানায় খবর দেয়া হয়। পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে অজ্ঞাত নারীকে (৩০) কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

শিশুটির শরীরে আঘাত থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই রিপোর্ট লিখা পর্যন্ত নাম পরিচয় পাওয়া যায়নি।  

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, সংবাদ পাওয়ার পর গ্রামীণ সড়কের পাশ থেকে শিশু ও তার মাকে উদ্ধার করা হয়েছে।  

এর মধ্যে হাসপাতাল আনার পর অজ্ঞাত এই নারীকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য স্থানীয় ইউপি মেম্বারের তত্ত্বাবধানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করা হয়েছে। পরিচয় নিশ্চিতে পুলিশ ও পিবিআই সদস্যরা কাজ করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।

news24bd.tv/কেআই