স্কুলছাত্রীকে রান্না দেখানোর কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ

প্রতীকী ছবি

স্কুলছাত্রীকে রান্না দেখানোর কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ

অনলাইন ডেস্ক

বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় মুন্না নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে শেরপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার মুন্না বগুড়া সদর উপজেলার রাজাপুর এলাকার আব্দুল মমিনের ছেলে।  

জানা যায়, গত ১ মে সন্ধ্যায় রাজাপুর গ্রামের এক স্কুলছাত্রী তার চাচার বাড়িতে যায়।

পথিমধ্যে মুন্না ওই ছাত্রীকে রান্না দেখানোর কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। বাড়িতে কোন লোকজন না থাকায় ওই ছাত্রী সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করে। এ সময় মুন্না তাকে বাধা দেয়। এক পর্যায়ে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।
 

এ ঘটনায় স্থানীয়ভাবে কয়েকবার সালিশ বৈঠক হয়। কিন্তু বিষয়টি স্থানীয়ভাবে সুরাহা না হওয়ায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৩ মে বগুড়া সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।  

মামলা দায়েরের পর থেকেই আসামিকে আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। পরে গত মঙ্গলবার রাতে শেরপুর বাজার এলাকা থেকে মুন্নাকে গ্রেপ্তার করা হয়।

বগুড়া র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেপ্তার মুন্না বিদেশে যাবার উদ্দেশ্যে ঢাকায় গিয়ে পাসপোর্ট, মেডিকেল সম্পন্ন করে গোপনে বগুড়ায় ফেরত আসছিল। সংবাদ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক