এবারও রাজস্ব কর্মকর্তার ছেলের অর্ধকোটির কোরবানি

এবারও রাজস্ব কর্মকর্তার ছেলের অর্ধকোটির কোরবানি

অনলাইন ডেস্ক

গত বছর ৬০ লাখ টাকার কোরবানির পশু কিনে আলোচনায় থাকা এনবিআর কর্মকর্তা পুত্র এবার কিনেছেন অর্ধকোটি টাকার পশু। এর মধ্যে রয়েছে ১৫ লাখের ছাগল। ছাগল কেনার ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। ছাগলের পাশাপাশি কিনেছেন ৩৭ লাখ টাকায় চারটি গরু।

এর আগেও অর্ধকোটি টাকার পশু কিনে আলোচনা না আসলেও এবার ছাগল কিনে ভাইরাল হন মুশফিকুর রহমান ইফাত। এ ঘটনায় বিপাকে পড়েছেন তার বাবা জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমান। খোঁজ নিয়ে জানা যায়, ইফাত সাদেক এগ্রো থেকে ২৩ লাখ টাকায় ছাগল ও একটি গরু ক্রয় করেছেন। বাকি ৩ গরুর বাজার মূল্য ২৬ লাখ টাকা।

এতো টাকায় কোরবানি পশু কিনলেও এর আগে আলোচনায় আসেননি তিনি।

সরেজমিনে দেখা যায়, সাদেক এগ্রো থেকে ক্রয় করার পর প্রথমে ছাগলটি ধানমন্ডির ৮ নাম্বার সড়কের ৪১/২ নম্বর বাসা ইমপেরিয়াল সুলতানা ভবনের নীচ তলায় রাখা। এ ব্যাপারে কথা বলতে চাইলে ছাগলটি সড়িয়ে ফেলা হয়।
সেই সঙ্গে ইফাতের ফেইসবুক প্রোফাইল লক করে বন্ধ করে দেওয়া হয় তার ব্যবহৃত ফোন নাম্বার। এছাড়াও নিষ্ক্রিয় করা হয় হোয়াটসঅ্যাপ।

তার ধানমন্ডির বাসার নিরাপত্তা কর্মী বলেন, ছাগলটি মোহম্মদপুরের বাসায় নিয়ে যাওয়া হয়েছে। তবে চারটি গরুসহ কয়েকটি ছাগল সেখানে দেখতে পাওয়া গেছে। ইফাতের সঙ্গে কথা বলার সুযোগ নেই বলেন তিনি।

পরে ছবি তুলতে গেলে বাধা দেন ইফাতের ম্যানেজার পরিচয় দেওয়া এক ব্যক্তি। সেই সঙ্গে ইফাত বাসায় নেই এবং বাসা থেকে চলে যেতে বলেন তিনি।

এরপর একাধিকবার ফোন করেও ইফাতের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

পশু ক্রয়ের সত্যতা নিশ্চিত করে সাদেক এগ্রো প্রতিষ্ঠানের কর্ণধার মো. ইমরান বলেন, ধানমন্ডির মুশফিকুর রহমান ইফাত ১২ লাখ টাকায় একটি ছাগল ও ১১ লাখ টাকায় একটি গরু ক্রয় করেছেন।

news24bd.tv/তৌহিদ