টেলর সুইফটের কনসার্টে 'অবহেলায়' শিশু, নিন্দার ঝড়

টেলর সুইফটের কনসার্টে 'অবহেলায়' শিশু, নিন্দার ঝড়

অনলাইন ডেস্ক

বিশ্বব্যাপী জনপ্রিয় মার্কিন পপ তারকা টেলর সুইফট। সম্প্রতি প্যারিসে কনসার্ট করেছিলেন এই গায়িকা। সেই কনসার্টের একটি ছবি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় বয়ে যায় সামাজিক মাধ্যম জুড়ে।

ছবিতে দেখা গেছে, শিশুকে মেঝে শুইয়ে পাশে এক ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন।

শিশুর বাবা ও মা, রক গানে এতটাই মশগুল হয়েছিলেন যে, নিজেদের সন্তানকে মাটিতে ফেলে রাখেন তারা। তাতে তুমুল ক্ষোভ প্রকাশ করেন নেটাগরিকদের একাংশ। শিশুটির মা-বাবাকে জেলে পাঠানোর দাবিও জানালেন অনেকে। তাদের মতে, টেলর সুইফটের কনসার্টে শিশুকে মাটিতে রাখার অপরাধে মা-বাবাকে জেলে পাঠানো উচিত।
নিতান্তই সাধারণ জ্ঞানের অভাব রয়েছে তাঁদের। তবে কিন্তু তিনিই শিশুটির অভিভাবক কি না, তা নিয়ে উঠছে প্রশ্ন।

কেউ লিখেছেন, কনসার্টে এইভাবে কোনও শিশুকে মাটিতে শুয়ে থাকতে দেখা গেলে, অবশ্যই নিরাপত্তারক্ষীদের জানানো উচিত। পপ কনসার্টের মেঝে শিশুর জন্য একেবারেই সুরক্ষিত জায়গা নয়।

পপ গানের কনসার্ট নিয়ে দর্শক বা শ্রোতাদের মধ্যে উত্তেজনা থাকে। গান শোনার সঙ্গে নাচের তালেও পা মেলান তাঁরা। এমতাবস্থায় শিশুটির পদপিষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। নিছক কনসার্ট উপভোগ করার জন্য মা-বাবার এই গাফিলতি!

যেখানে কনসার্টের আয়োজন করা হয়েছিল, সেই জায়গার এক প্রতিনিধি এই প্রসঙ্গে জানিয়েছেন যে, সব দর্শকের সঙ্গে ছোট বাচ্চা রয়েছে, তাঁদের জন্য বিকল্প বসার ব্যবস্থা করে হয়েছিল কনসার্টে। কিন্তু সেই পরিষেবা প্রত্যাখ্যান করেন দর্শক।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক