মোহাম্মদপুরের বসিলায় অত্যাধুনিক শপিং মল করবে রূপায়ণ সিটি 

মোহাম্মদপুরের বসিলায় অত্যাধুনিক শপিং মল করবে রূপায়ণ সিটি 

অনলাইন ডেস্ক

দেশের মানুষের জীবনধারার মান উন্নয়নের সংকল্পে আধুনিক উদ্ভাবনী চিন্তাধারাকে লালন করে এগিয়ে চলছে দেশের প্রথম সিটি ব্র্যান্ড ‘রূপায়ণ সিটি’। অনন্য সেই চিন্তার ধারাবাহিকতায় রাজধানীর পশ্চিমাঞ্চলের নাগরিকদের কেনাকাটার অভিজ্ঞতাকে এক নতুন মাত্রা দিতে মোহাম্মদপুরের বসিলায় রূপায়ণ সিটি নির্মাণ করতে যাচ্ছে অত্যাধুনিক ও আন্তর্জাতিক মানের একটি শপিং মল ও কমার্শিয়াল কমপ্লেক্স।

রোববার (৫ মে) সন্ধ্যায় রাজধানীর গুলশানের এক অভিজাত লাউঞ্জে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানে রূপায়ণ সিটির পক্ষে রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল ও রূপায়ণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এম মাহবুবুর রহমান এবং অপর পক্ষে ইমরান হোসেন ও ইজাজুল ইজাবিল হোসেন ইমন চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপায়ণ সিটির ব্যবসা উন্নয়ন বিভাগের প্রধান সাজ্জাদ হোসেন এবং অন্য অতিথিরা।

এ সময় এম মাহবুবুর রহমান বলেন, রূপায়ণ সিটি দেশের সর্বাধুনিক শপিং মল ম্যাক্সাস- দ্য মল অব বাংলাদেশ নির্মাণকাজ শুরু করেছে রূপায়ণ সিটি উত্তরাতে। তারই ধারাবাহিকতায় আরও একটি অসাধারণ শপিং মল ও কমার্শিয়াল কমপ্লেক্স নিয়ে দেশের আবাসন খাতকে এগিয়ে নিয়ে যাব আমরা।

রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল বলেন, দেশের অর্থনৈতিক ও নাগরিক জীবনযাত্রার উন্নয়নে আরও নতুন নতুন উদ্ভাবনী ধারণা নিয়ে এগিয়ে চলার জন্য রূপায়ণ সিটি সর্বদা দায়িত্বশীল এবং অঙ্গীকারবদ্ধ।

news24bd.tv/কেআই