রাহুল গান্ধীর কেন পছন্দ সাদা টি-শার্ট

সাদা টি-শার্টে রাহুল গান্ধী

রাহুল গান্ধীর কেন পছন্দ সাদা টি-শার্ট

অনলাইন ডেস্ক

ভারতে লোকসভা নির্বাচন চলছে। প্রচারে  ব্যস্ত কংগ্রেস নেতা রাজীব ও সোনিয়া গান্ধীর সন্তান  রাহুল গান্ধী । কেরলের ওয়েনাডে ভোটের পর এবার  উত্তর প্রদেশের রায়বরৈলির দিকে নজর কংগ্রেসের।  এ নির্বাচনেও দুই আসন থেকে লড়ছেন রাহুল।

কিন্তু যেখানেই যাচ্ছেন সেখানেই তাকে টি-শার্ট পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। আর সেই টি-শার্টের রং একেবারে সাদা। একজন বিজেপি নেতা ইতোমধ্যে বলে ফেলেছেন ‘রাহুল ভং ধরেছেন । সাদা রং  পরে নিজেকে পুতপবিত্র দেখাতে চাইছেন’।

তবে এসব মন্তব্যে কোনো প্রতিক্রিয়া নেই ক্লিনম্যান হিসেবে পরিচিত রাহুল গান্ধীর। তবে উত্তর তিনি দিয়েছেন। তিনি বলেছেন, বলেন, “স্বচ্ছতা ও অতি সাধারণের জন্য। আমি পোশাক নিয়ে বিশেষ মাথা ঘামাই না। আমি সাধারণ পোশাক পরতেই পছন্দ করি। ”
৫৩ বছর বয়সী রাহুলের এখন ট্রেডমার্ক লুক হয়ে গিয়েছে এই সাদা টি-শার্ট।
তিনি বলেছেন ‘তবে আমি চুরি করে সাধু সাজার জন্যে ঘেরুয়া রংয়ের কিছু পরিনি এখনও’। এ কথা যে মোদিকে উদ্দেশ্য করে সেটা বলার অপেক্ষা রাখে না।  
উল্লেখ্য, ভারত জোড়ো যাত্রা ও ভারত জোড়ো ন্যায় যাত্রার সময়ও রাহুলকে সাদা টি-শার্টেই দেখা গিয়েছিল। তবে সেই টি-শার্টের দাম জানতেই অনেকের চোখ কপালে উঠেছিল। জানা গিয়েছিল, একটি নামী ব্রান্ডের টি-শার্ট পরেন রাহুল গান্ধী, যার এক একটি টি-শার্টের দামই নাকি ৪১ হাজার টাকা! সূত্র টিভিনাইন।
নির্বাচনী প্রচার নিয়েও মজার উত্তর দিয়েছেন রাহুল। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, প্রচারের সবথেকে ভাল অংশ কোনটা? জবাবে রাহুল বলেন, “যখন প্রচার শেষ হয়ে যায়। ”

news24bd.tv/ডিডি