বেলকুচিতে নির্বাচনে কালো টাকা ছড়ানোর অভিযোগ

বেলকুচিতে নির্বাচনে কালো টাকা ছড়ানোর অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামানের বিরুদ্ধে কালো টাকা ছড়িয়ে ভোট কেনা ও ভোটারদের নির্ভয়ে ভোট প্রদানে বাধা দেওয়ার অভিযোগ তুলেছেন প্রতিপক্ষ প্রার্থী।

আজ রোববার (৫ মে) দুপুরে বেলকুচি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম এসব অভিযোগ তোলেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বদিউজ্জামান ফকিরের সন্ত্রাসী বাহিনী ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে তার প্রতীক মোটরসাইকেলে ভোট না দিলে দেখে নেয়ার হুমকিও প্রদান করছেন। এছাড়াও বদিউজ্জামান ফকির নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে করে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন বলেও অভিযোগ করেন আমিনুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, শনিবার রাতে বদিউজ্জামান ফকির বিপুল পরিমান টাকা বেলকুচিতে নিয়ে এসেছেন। এসব টাকা দিয়ে সাধারণ ভোটারদের প্রলোভনে ফেলে ভোট কিনে ভোটের পরিবেশ নষ্ট করবেন তিনি। আমাদের কর্মী ও সমর্থকদের নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য নানাভাবে হুমকি দিয়ে আসছেন।

এসব অভিযোগ নির্বাচন কমিশনকে লিখিত ও মৌখিকভাবে অবহিত করা হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, বদিউজ্জামান ফকির আমার ও স্থানীয় সংসদ সদস্য ও তার স্বজনদের বিরদ্ধে যে অভিযোগ করেছে সেটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

কয়েকদিন আগে বদিউজ্জামান বদি ফকিরের সন্ত্রাসী বাহিনী আমার কর্মী সমর্থকদের হামলা চালিয়ে আহত করেছে। এ বিষয়ে থানা ও নির্বাচন কমিশনে অভিযোগও দেয়া হয়েছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক