আনুশকার জন্মদিনে ডিনার পার্টি বিরাটের, কী কী ছিল রাজকীয় মেনুতে

আনুশকার জন্মদিনে ডিনার পার্টি বিরাটের, কী কী ছিল রাজকীয় মেনুতে

অনলাইন ডেস্ক

ভারতীয় জনপ্রিয় তারকা দম্পতি আনুশকা শর্মা এবং বিরাট কোহলি।  গত ১ মে ছিল আনুশকার ৩৬তম জন্মদিন। বেঙ্গালুরুতেই নিজের জন্মদিন উদযাপন করেছেন বর বিরাট কোহলি এবং ঘনিষ্ঠদের সঙ্গে। তবে স্ত্রীর জন্মদিনে বিরাট বিশেষ ডিনার পার্টির আয়োজন করেছিলেন।

এলাহি খাওয়া দাওয়ার মেনু। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিসের শেয়ার করা একটি ছবিতে আনুশকাকে বিরাটের সঙ্গে বিশেষ দিনটি উদযাপন করতে দেখা যায়। বিলাসবহুল রেস্তোরাঁতে রাজকীয় মেনুর আয়োজন ছিল।

k

ইনস্টাগ্রাম স্টোরিজে ডিনারের চমৎকার মেনুর ঝলকও শেয়ার করেছেন বিরাট।

তাতে লেখা ছিল, 'আনুশকার জন্য সেলিব্রেশন'।

ছবিটি শেয়ার করে বিরাট লিখেছেন, ‘(শেফ) মনু চন্দ্রকে সেই রাতে একটি অবিশ্বাস্য ডিনারের অভিজ্ঞতা তুলে ধরার জন্য ধন্যবাদ। আমাদের জীবনের অন্যতম সেরা খাবারের অভিজ্ঞতা তুলে ধরলেন’। জন্মদিনের নৈশভোজের জন্য ডেনিমের সাথে বেগুনি রঙের সেমি-ফরম্যাল শার্ট পরেছিলেন আনুশকা।

k

বিরাট কোহলি স্ত্রীর জন্মদিনে একটি আদরে একটি পোস্ট শেয়ার করেন। বুধবার তিনি ইনস্টাগ্রামে নিজের এবং আনুশকার বেশকিছু ক্যানডিড ছবি পোস্ট করেছেন বিরাট। ক্যাপশনে তিনি লেখেন, ‘তোমাকে না পেলে আমি একেবারে হারিয়ে যেতাম। শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমিই আমাদের দুনিয়ার আলো। আমরা তোমাকে অনেক ভালোবাসি (তিনটি হৃদয়ের ইমোজি)’।

news24bd.tv/TR