আদালতে নিপুণের রিট, যে বার্তা  দিল মিশা

সংগৃহীত ছবি

আদালতে নিপুণের রিট, যে বার্তা  দিল মিশা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত কমিটি মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল প্যানেলের ফল স্থগিত চেয়ে আদালতে রিট করেছেন পরাজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার।  

তিনি ২০২৪-২৫ দ্বিবার্ষিক মেয়াদে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন। বুধবার আদালতে রিট করেছেন এ নায়িকা। মিশা-ডিপজল প্যানেল কমিটি স্থগিত চেয়ে রিট করা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন খল-অভিনেতা মিশা সওদাগর।

 

নিপুণকে উদ্দেশ করে এ অভিনেতা, সংবিধানকে যিনি ক্ষতবিক্ষত করেছেন, তাকে পুঙ্খানুঙ্খভাবে বুঝিয়ে দেব শিল্পী সমিতির সংগঠন কী? এবার শিল্পী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক কে? এবার এই সংগঠনের ক্যাবিনেটটা কী? পুঙ্খানুপুঙ্খভাবে জেনে যাবেন।

এর আগে আদালতে রিট করা প্রসঙ্গে বুধবার সন্ধ্যায় নিপুণ জানান, ভোটের রাতের অনিয়মের অনেক প্রমাণই রয়েছে তার কাছে। অভিযোগ করে তিনি বলেন, নির্বাচন কমিশন বাতিল হওয়া ভোটের সংখ্যা সঠিকটি দেননি। আমার জানামতে ৮১টি ভোট বাতিল হয়েছে।

কিন্তু তারা ভোট বাতিল দেখিয়েছে ৪১টি। আর এ ব্যাপারে আমার প্যানেলকে নির্বাচন কমিশন স্পষ্ট কিছুই জানায়নি।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ অধিকাংশ পদেই জয়লাভ করে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল পরিষদ।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক